রবিবার , ৯ আগস্ট ২০২০ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

ডিএমপিতে বড় ধরনের রদবদল, ডিসি-এডিসি, পল্লবীর এসি-ওসিসহ ১২ কর্মকর্তাকে বদলি

প্রতিবেদক
bangladesh ekattor
আগস্ট ৯, ২০২০ ১:২৩ পূর্বাহ্ণ

ডিএমপিতে বড় ধরনের রদবদল ডিসি-এডিসি, পল্লবীর এসি-ওসিসহ ১২ কর্মকর্তাকে বদলি

বাংলাদেশ একাত্তর.কমঃ নিজস্ব প্রতিবেদক

ঢাকা মেট্রো’পলিটন পুলিশের মিরপুর বিভাগের উপকমিশনার (ডিসি), অতিরিক্ত উপকমিশনার (এডিসি) এবং পল্লবী জোনের সহকারী কমিশনার (এসি), পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), ওসি তদন্ত, ওসি অপারেশনসহ মোট ১২ পুলিশ কর্মক’র্তার বদলি হয়েছে।

ঢাকা মেট্রোপলি’টন পুলিশের প্রটেকশন বিভাগের উপপুলিশ কমিশনার (ডিসি) আ. স. ম মাহাতাব উদ্দিনকে মিরপুর বিভাগের ডিসি হিসেবে বদলি করা হয়েছে। মিরপুরের ডিসি মোঃ মোস্তাক আহমেদকে বদলি করা হয়েছে প্রটেকশন বিভা’গে।

একই আদেশে অপারেশন’স বিভাগের অতিরিক্ত উপ’পুলিশ কমিশনার (এডিসি) মোঃ আরিফুল ইসলামকে পল্লবী জোনের এডিসি করা হয়েছে। এডিসি মোঃ মিজানুর রহমান’কে অপারেশনস বিভাগে বদলি করা হয়েছে।

পল্লবী জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মোঃ ফিরোজ কাউছারকে সহকারী পুলিশ কমিশনার ওয়েলফেয়ার অ্যান্ড স্পোর্টসে বদলি করা হয়েছে। এই বিভাগের এসি মোঃ শাহ কামালকে নিয়ে আসা হয়েছে পল্লবী জোনে।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নজরুল ইসলামকে প্রসিকিউশন বিভাগে বদলি করা হয়েছে। তার স্থলে আনা হয়েছে সুত্রাপুর থানার ওসি কাজী ওয়াজেদ আলীকে।

পল্লবী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আব্দুল মাবুদ’কে গোয়েন্দা লালবাগ বিভাগে বদলি করা হয়েছে। ডিএমপির আবু সাইদ আল মামুনকে পল্লবী থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে আনা হয়েছে।

গোয়েন্দা ওয়ারী বিভাগে বদলি করা হয়েছে পল্লবী থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ এমরামুল ইসলামকে। কাউন্টার টেররিজম ইউনিটের পুলিশ পরিদর্শক মোঃ ইয়ামিন কবিরকে পল্লবী থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) হিসেবে বদলি করা হয়েছে।

আজ শনিবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের মোহাঃ শফিকুল ইসলাম, বিপিএম (বার) স্বাক্ষরিত এক অফিস আদেশে এ বদলি করা হয়।,

সর্বশেষ - সর্বশেষ সংবাদ

আপনার জন্য নির্বাচিত