মঙ্গলবার , ৫ মার্চ ২০১৯ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন দাখিল

প্রতিবেদক
bangladesh ekattor
মার্চ ৫, ২০১৯ ১:৩৮ পূর্বাহ্ণ

 সুব্রত চক্রবর্তী  তাড়াইল(কিশোরগঞ্জ)প্রতিনিধি :পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ধাপের চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান পদে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন ।

জানা যায়,আগামী ২৪ মার্চ পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে মঙ্গলবার ২৬ মার্চ চেয়ারম্যান পদে ৫ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।ভাইস-চেয়ারম্যান পদে ৭ জন এবং মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নিতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান  উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা  আজিজুল  হক মোতাহার উপজেলা নির্বাচন অফিসে সরিটার্নিং অফিসার সজল চন্দ্র সরকারের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

তাছাড়া সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক মরহুম আলহাজ্ব কামাল উদ্দিন ভূঁইয়া কাঞ্চনের ছেলে জহিরুল ইসলাম ভূঁইয়া শাহীন লাঙল প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিতে মনোনয়নপত্র দাখিল করেছেন ।

সতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে প্রতিদন্ধিতা করার জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসরাত উদ্দিন আহমেদ বাবুল,গত নির্বাচনে অংশ নেয়া একেএস জামান সম্রাট এবং সাবেক দামিহা ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ূন কবির ভূঁইয়া ।

উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ৭জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন তারা হলেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান আবুল কাসেম খান,প্রেসক্লাব সভাপতি নাজমুল হক আকন্দ, সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি সাবেক ইউপি’র সদস্য ও সাবেক তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো.হারুন অর রশিদ,গত উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদন্ধিতা করা মাহমুদুল হাসান রনি,ছাত্রলীগ নেতা সামরুজ্জামান,খাইরুল ইসলাম খান ও আরাফাত হোসেন মুরাদ।

তাছাড়া উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।তারা হলেন, সাবেক ভাইস-চেয়ারম্যান সৈয়দা রওশন আরা ও কামরুন্নাহার কবিতা, বর্তমান ভাইস-চেয়ারম্যান মোছা.রোকিয়া আক্তার, গত নির্বাচনে অংশ নেয়া রুবি ও নার্গিস সুলতানা, হেপী আক্তার,আয়তুন্নেছা,বেগম আক্তার এবং পল্লী চিকিৎসক সুমিয়া আক্তার রুভা।

তাড়াইল উপজেলায় মোট ভোটার ১ লাখ ২১ হাজার ৪২৭ জন। তন্মধ্যে পুরুষ ভোটার ৬১ হাজার ৯৬৩ জন এবং মহিলা ভোটার ৫৯ হাজার ৪৬৪ জন।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ

আপনার জন্য নির্বাচিত

মুজিব শতবর্ষ উপলক্ষে ২৬০০ বাস্তহারা পরিবারের পুর্নবাসন প্রকল্পের দলিল হস্তান্তর

যুক্তরাষ্ট্র’ বঙ্গবন্ধুর খুনিকে বাংলাদেশে ফেরত পাঠাবে’

৭১ টিভির সাংবাদিক শাকিলের বিরুদ্ধে ধর্ষণের মামলা

রুপনগরে অবৈধ বিদ্যুৎ সংযোগের ছড়াছড়িঃ উর্ধ্বতন কর্মকর্তারা এসি রুমে ঘুমায়

পুলিশ ৩২ দিন কি করছে নির্যাতনের ভিডিও ভাইরাল না হলে তো আসামিরা ধরা পড়তো না: হাইকোর্ট

মিরপুরে ৩৭ লক্ষ টাকার হেরোইনসহ গ্রেফতার তিন

পল্লবীতে সড়কে গেট লাগিয়ে নার্সারী ভাড়া: থানায় জিডি

ছাত্রদল নেতা গ্রেফতারে কেন্দ্রীয় নেতৃবৃন্দের  প্রতিবাদ

সিরাজগঞ্জে মাদক কারবারিসহ ট্রাক আটক

শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে শক্তিশালী সিন্ডিকেটঃ দুদদকের নোটিশ