শুক্রবার , ১৫ মার্চ ২০১৯ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বিনোদন
  10. বিশেষ সংবাদ
  11. রাজধানী
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

উপজেলা নির্বাচনে মধুখালীতে প্রচার প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা।

প্রতিবেদক
bangladesh ekattor
মার্চ ১৫, ২০১৯ ৯:০৮ অপরাহ্ণ

আগামী১৮ই মার্চ ২০১৯খ্রি, তারিখে সারা দেশের নির্বাচন নির্বাচন ২য় দফায় মধুখালি উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে প্রাচারনা ব্যস্ত সময় পার করছেন উপজেলা চেয়ারম্যান,ভাইস-চেয়ারম্যান ও অন্যান্য প্রার্থীরা ।[মোঃ নুরুল হক,মধুখালী(ফরিদপুর)]

তবে চেয়ারম্যান পদে মাত্র দুইজন প্রার্থী থাকায় নির্বাচন হবে প্রতিযোগীতাপূর্ণ বলে ধারনা করা হচ্ছে। জয়ে আশায় ছুটছেন প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে। চালাচ্ছেন নির্ঘুম প্রাচারনা। উপজেলা সদর থেকে পাড়া মহল্লায় ছেয়েগেছে প্রার্থীদের পোস্টার ও ব্যানারে। সকাল থেকে রাত পর্যন্ত চেয়েম্যান ,ভাইসচেয়ারম্যান ও মহিলা ভাইসচেয়ারম্যান, প্রার্থীদের ফুরসৎ মিলছে না আর ভোটারও উপভোগ করছেন নির্বাচনের ইমেজ । চেয়ারম্যান পদে প্রতিযোগিতাপূর্ণ নির্বাচন হবে বলে বিভিন্ন এলাকার লোকদের সাথে কথা বলে জানাগেছে।

চেয়ারম্যান,ভাইস-চেয়ারম্যান ও অন্যান্য প্রার্থীরা।

১৮ মার্চ ভোট গ্রহন অনুস্টিত হব।এ উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচন করছেন দুইজন। তারা হলেন বাংলাদেশ আওয়ামীলীগ ময়ননিত ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু নৌকা ও স্বতন্ত্র প্রার্থী বর্তমান ভাইস-চেয়ার-চেয়ারম্যান পৌর বিএনপি র সাধারন সম্পাদক (বহিষ্কৃত) আলহাজ এড,মো,গোলাম মনসুর নান্নু(আনারস)প্রতিক নিয়ে চেয়ারম্যান পদে লড়ছেন।অপর দিকে ভাইস-চেয়ারম্যান পদে নির্বাচন করছেন ৫জন। তারা হলেন জেলা মির্জা আক্রামুজ্জামান খোকন (টীয়া মার্কা) মোঃ মুরাদুজ্জামান (চশমা), মোঃ আজিজুর রহমান (তালা) মোঃ আবুল কাশেম (টিউবওয়েল)মোঃ রোকন মিয়া (বই)ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করছেন দুইজন । তারা হলেন মোরশেদা আক্তার(কলস) শুল্ক ভৌমিক(ফুটবল),প্রতিক নিয়ে প্রচারনায় ব্যাস্ত সময় পার করছেন,যেহেতু এখানে সব প্রাথি আওয়ামীলীগের সেহেতু সবাই একটু ভালো নিরবাচনের আশা করছেন। তবে নির্বাচনে কে জিতবে কে হারবে তা স্পস্ট করে বলা না গেলে ও সাধারন ভোটাররা তাকিয়ে আছে আগামি ১৮ তারিখের দিকে ফলাফলের দিকে।  নির্বাচনে এ পর্যন্ত কোন বড় ধরনের দূরঘটনা না ঘটলেও স্বতন্ত্র প্রাথি গোলাম মনসুর নান্নু তার নিরবাচনি প্রাচারনায় ভাগচুর,পোস্তার ছেড়া ও নির্বাচনে বাধা প্রাদানের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন। যদিও এ অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবী করেছেন। তবে নির্বাচনে জয়ের ব্যাপারে উভয়ই আশাবাদী। তবে ভোটাররাও আশাবাদি এবার তারা ভোট দিতে পারবে, ১টি পৌরসভা ও ১১টি ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে মধুখালী উপজেলা পরিষদ গঠিত, এ উপজেলায় ভোটার রয়েছেন ১লাখ ৫২হাজার ৯শ ৪৬জন। ভোট কেন্দ্র রয়েছে ৭৮টি। ভোট কক্ষ সংখ্যা ৩৯২টি এবং অস্থায়ি ৬৫টি মোট ৪৫৭টি। প্রিজাইডিং কর্মকর্তা ৮৮জন,সহকারীপ্রজাইডিং কর্মকর্তা ৪৭০জন,পোলিং কর্মকর্তা ৯৩০জন।

সর্বশেষ - রাজনীতি

আপনার জন্য নির্বাচিত