শনিবার , ১ ডিসেম্বর ২০১৮ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

উত্তরায় তাবলিগের দু’পক্ষে ধাওয়া-পাল্টা ধাওয়া।

প্রতিবেদক
bangladesh ekattor
ডিসেম্বর ১, ২০১৮ ৩:৫১ অপরাহ্ণ

[বাংলাদেশ একাত্তর.কম] কামরুল ইসলাম- রাজধানীর উত্তরা বিমানবন্দর এলাকায় তাবলিগ জামাতের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। দুই পক্ষের সংঘর্ষে ওই রাস্তায় যান চলাচল সাময়িক ভাবে বন্ধ হয়ে যায় ফলে ঢাকা-ময়মনসিংহ সড়কের টঙ্গী আবদুল্লাহপুর, উত্তরা, হাউজ বিল্ডিং, বিমানবন্দর, খিলক্ষেত পর্যন্ত যানজটের বেগ পেতে হয় । আজ শনিবার ভোর থেকেই আশকোনা এলাকায় মারমুখী অবস্থান নিয়েছেন তাবলিগ জামাতের দুই গ্রুপ।

উত্তরার আব্দুল্লাহপুরে অবস্থান নিয়েছে আরেক পক্ষ। সংঘর্ষের পর ধাওয়া-পাল্টা ধাওয়ায় সড়ক স্থবির হয়ে পড়ে।তারা সড়কে অবস্থান নেয়ায় যান চলাচল বন্ধ রয়েছে। টঙ্গিতে তাবলিগের জোর অনুষ্ঠিত হওয়াকে কেন্দ্র করে ফের বিবাদে জড়িয়েছে তাবলিগ জামাতের এই দুই গ্রুপ। এক গ্রুপ অপর গ্রুপকে ঠেকাতে শনিবার ভোর থেকে উত্তরার বিমানবন্দর সড়কের উভয় পাশে অবস্থান নিয়েছে।

পরিস্থিতি স্বাভাবিক রেখে কীভাবে সড়কে যান চলাচল স্বাভাবিক রাখা যায় সে চেষ্টাই করছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ও ট্রাফিক পুলিশ। পরে ডাইভারসন করে রাস্তার একপাশে যান চলাচল স্বাভাবিক করেন। উত্তরার পরে মিরপুর পল্লবী এ- ব্লকে ও বায়তুল সালাম জামে মসজিদের সামনে তাবলীগ জামাতের দু” গ্রুপের বেশরেসা-রেসিও দেখা গেছে।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ