রবিবার , ৭ অক্টোবর ২০১৮ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

আওয়ামীলীগের আলোচনা সভা-জনসভায় রূপ নেয়

প্রতিবেদক
bangladesh ekattor
অক্টোবর ৭, ২০১৮ ১২:৫৮ পূর্বাহ্ণ

শেখ রাজু

বাংলাদেশ কাত্তর; শনিবার ০৬/১০/২০১৮ ইং- আওয়ামীলীগের আলোচনা সভা-জনসভায় রূপ, দেখা যায় হাজার হাজার নৌকার সমর্থক নারী পুরুষের ঢল। সকল শ্রেণীর পেশাজীবী লোকজন কানায় কানায় ভরে গেছে কালশী মোড় থেকে বাউনিয়াবাধ মুল সড়কের ১২০”ফুট সড়কটির-১ কিলো-মিটার পর্যন্ত, এ যেন নৌকার সমর্থকের এক মিলন মেলা, যা ছিলো চোখ ধাঁধানোর মত নৌকার সমর্থক।

সরজমিনে দেখা যায় যে, রাজধানীর মিরপুর বাউনিয়াবাধ এলাকায় ঢাকা-১৬ আসনের আওয়ামীলীগ ও আওয়ামী অঙ্গসংগঠনের নেতা কর্মিদের একে একে বিশাল মিছিল নিয়ে আওয়ামীলীগের আলোচনা সভায় যোগ হতে দেখা যায়। উক্ত আলোচনা সভা অনুষ্ঠানের প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, জনাব আলহাজ্জ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা (এমপি ঢাকা-১৬ আসন) ও মঞ্চে উপবিষ্ট ছিলেন ৬নং- ওয়ার্ড-কাউন্সিলর হাজী রজ্জব হোসেন। মোঃ সাওয়ার আলোম, সাধারন সম্পাদক, পল্লবী থানা আওয়ামীলীগ। মঞ্চে উপবিষ্ট ছিলেন, মোঃ তাইজুল ইলাম চৌধুরী (বাপ্পী) সভাপতি, পল্লবী থানা যুবলীগ, ঢাকা মহানগর উত্তর সহ আরও অনেকে । অনুষ্ঠানের প্রধান অতিথীর বক্তব্যে ইলিয়াস মোল্লা বলেন, আমি আজ কোন ফুলের শুভেচ্ছা গ্রহণ করবোনা জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হয়ে তারপর আমি আপনাদের কাছ থেকে শুভেচ্ছা গ্রহণ করবো, দলের নেতা কর্মিদের উদ্দেশ্য করে বলেন সজাগ দৃষ্টিতে থাকতে হবে, একতা বদ্ধ থাকতে হবে, মনে রাখতে হবে আওয়ামী অঙ্গসংগঠনের ভিতর কোন প্রকার জামাত বিএনপি’র অঙ্গসংগঠনের কেউ যেন প্রবেশ করতে না পারে।

তিনি আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ’কে নৌকা মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করে ১৬-কোটি মানুষের আশা’স্বপ্ন বাস্তবায়ন করতে হবে হাজী রজ্জব হোসেন বলেন, নৌকায় ভোট দিন সুন্দর সমাজ জীবন গড়ুন, দেশে উন্নয়নের জোয়ার ভাসছে দেখে বিএনপি জামাত আমাদের পিছনে উঠে পড়ে লাগছে ক্ষমতা থেকে কিভাবে আমাদের সরানো যায় কিন্ত বিএনপি জামাত শিবির জানেনা যে, বাংলাদেশের জনগন তাদের আর ক্ষমতা দিবেনা কারন আজ এই সমাবেশ তার একমাত্র প্রমাণ।একে একে মঞ্চে উপবিষ্ট সকলেই বক্তব্যে দেন-

এ সময় সব চেয়ে যার মিছিল ছিলো চোখে পড়ার মত শত শত নারী পুরুষের বিশাল বহর নিয়ে আলোচনা সভায় যোগ দেন, পল্লবী থানার অন্যতম যুবলীগ নেতা ও ভবিষ্যৎ পল্লবী থানা যুবলীগের সভাপতি সুন্দর মনের অধীকারি, কর্মীদের ভালোবাসার আস্থাভাজন, জনাব- ইকবাল হাওলাদার। পল্লবী থানা ২নং ওয়ার্ড যুবলীগের পক্ষ থেকে  মোঃ কাসেম এর নেতৃত্বে ব্যানার ফেস্টুন নিয়ে বিশাল আরেকটি মিছিল সমাবেশে যোগ হতে দেখা গেছে, তাদের মুখে নৌকা নৌকা স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠেছে আজকের এই আলোচনা সভা। আলোচনা সভা সমাবেশে দেখা গেছে, মিজানুর রহমান মিন্টু (সাধারণ সম্পাদক) জাতীয় শ্রমিক লীগ পল্লবী থানা,ঢাকা মহানগর উত্তর ও

মোঃ ইব্রাহিম বাদল হোসেন রোমান (সাধারণ সম্পাদক) সেচ্ছাসেবক লীগ পল্লবী থানা, ঢাকা মহানগর উত্তরসহ আওয়ামী অঙ্গসংগঠনের অনেকে। হাজার হাজার জনতার কন্ঠে একটাই আওয়াজ নৌকা নৌকা নৌকা।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ

আপনার জন্য নির্বাচিত

রাঙ্গাবালীতে কৃষকদের ৫ বিঘা জমির ধান কেটে দিল ছাত্রলীগ

পুলিশ ৩২ দিন কি করছে নির্যাতনের ভিডিও ভাইরাল না হলে তো আসামিরা ধরা পড়তো না: হাইকোর্ট

ধামরাই চাঞ্চল্যকর নছর উদ্দিন হত্যা মামলার পলাতক তিন আসামী গ্রেফতার

কারাগারে নারীসঙ্গ: ডেপুটি জেলারসহ ৩ জনকে প্রত্যাহার

গাজীপুরে ডায়মন্ড লাইফ ইন্সুইরেন্সে চাকরির নামে প্রতারণা: নিঃস্ব হচ্ছেন চাকরি প্রত্যাশীরা

মেয়রের উচ্ছেদের পরেই সড়কে ২২ টি পাকা দোকান নির্মাণ!

২৯ কেজিসহ ২জন আটক, র‌্যাব-৪

প্রতারক শামেল কি গ্রেফতার?

ওরা মডেলিংয়ের নামে নারীদের পাশ্ববর্তী দেশে বিক্রি করে

বাঙলা কলেজে সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ