বুধবার , ১৯ ডিসেম্বর ২০১৮ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

আইনশৃঙ্খলা রক্ষায় বিজিবি মোতায়েন নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম।

প্রতিবেদক
bangladesh ekattor
ডিসেম্বর ১৯, ২০১৮ ৮:০৬ পূর্বাহ্ণ
আইনশৃঙ্খলা রক্ষায় বিজিবি মোতায়েন নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম।

আইনশৃঙ্খলা রক্ষায় বিজিবি মোতায়েন নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম।
(বাংলাদেশ একাত্তর.কম) সিনিয়র রিপোর্টারঃ মোঃ রাজু আহমেদ।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষায় ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। আগামী ২২ ডিসেম্বর বিজিবি নামানোর পরিকল্পনা থাকলেও শঙ্কা থাকায় নির্ধারিত সময়ের আগেই আগাম বিজিবি নামানো হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় আগারগাঁওয়ের নির্বাচন ভবনে সাংবাদিকদের এ কথা জানান তিনি। রফিকুল ইসলাম বলেন: সুষ্ঠু ভোটের জন্য জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা সেনা মোতায়েনের দাবি জানিয়েছিল। এর পরিপ্রেক্ষিতে নির্ধারিত সময়ের আগেই বিজিবি নামানো হয়েছে।
কারণ সেনা মোতায়েন সময়সাপেক্ষ ব্যাপার। তাই শঙ্কা থাকায় আগাম বিজিবি নামানো হয়েছে। জাতীয় ঐক্যফ্রন্ট গত সোমবার দাবি জানিয়েছিল, এখনই যেন সেনা নামানো হয়। সেনা না নামিয়ে বিজিবি কেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন: সেনাবাহিনী ২৪ ডিসেম্বর নামবে। তাদের নামানো সময় সাপেক্ষ। এখনই তাদের নামানো যাবে না। রাজনৈতিক দলসহ আপনারা সবাই অভিযোগ করছেন যে, মাঠের পরিবেশ পরিস্থিতি খারাপ হচ্ছে দিন দিন। তাই আমরা আপনাদের শঙ্কা কাটাতে মাঠে বিজিবি নামিয়েছি। তিনি আরও বলেন: নির্বাচন কমিশনের নির্দেশে মাঠে বিজিবি নামানো হয়েছে। তবে কত আসনে নামানো হয়েছে তা আমি জানি না। যে স্থানে আগে দরকার সেখানে আগে নামানো হবে আর যেখানে পরে নামালেও চলবে, সেখানে পরে নামানো হবে। 
তবে মঙ্গলবার রাতেই পল্লবী থানাধীন এলাকায় কয়েকটি বিজিবি’র গাড়ী লক্ষ করা যায়।এদিকে সাধারন জনগন মনে করছে নির্বাচনের মাঠে পুলিশের পাশাপাশি বিজিবি থাকলে কোন  অপ্রীতিকর ঘটনা ঘটবেনা। নির্বিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারবে।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ

আপনার জন্য নির্বাচিত