বুধবার , ২ জানুয়ারি ২০১৯ | ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বিনোদন
  10. বিশেষ সংবাদ
  11. রাজধানী
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

১৬ আসনের এমপি কে সাংবাদিকদের নৌকা ফুলের শুভেচ্ছা।

প্রতিবেদক
bangladesh ekattor
জানুয়ারি ২, ২০১৯ ৩:০৭ পূর্বাহ্ণ

একটানা ৩য় বারের মতো এমপি নির্বাচিত হওয়ায় আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ কে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন পল্লবীতে বসবাসরত সাংবাদিকরা।

বাংলাদেশ একাত্তর.কম [এস এম বাবুল ]

নব নির্বাচিত এমপিকে ফুলের নৌকা নিয়ে শুভেচ্ছা জানাতে যান বাংলাদেশ একাত্তর এর সম্পাদক শেখ রাজু উজ্জ জামান,নাঈম উজ্জামান,এস এম বাবুল,নতুন বার্তার সিনিয়র রির্পোটার জামান, মাসুম, অন্যায়ের চিত্র পত্রিকার সাংবাদিক মোঃ সেলিম মোল্লাহ,সোহেল রানা, সাফকথার সিনিয়র রির্পোটার মীর আলাউদ্দিন, চ্যানেল মুস্কানের চেয়ারম্যান মাসুদ জিয়া,দৈনিক বাংলাদেশের রির্পোটার মিজান সহ আরো অনেকে। পল্লবীতে বসবাসরত সাংবাদিকদের সাথে উন্নয়নের অগ্রযাত্রা নিয়ে আলোচনা করেন। উল্লেখ্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে বিপুল ভোটে ১৬ আসনে তৃতীয় বার এমপি নির্বাচিত হন আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ।

পল্লবীর বসবাসরত সাংবাদিক বৃন্দ।

এসময় তিনি বলেন, আল্লাহর অশেষ মেহেরবানী তে আমরা আবার তৃতীয় বার জনগনের সেবা করার সুযোগ পেলাম। দেশের প্রতিটি থানা জেলায় বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের আমলে যে পরিমান উন্নয়ন হয়েছে তা ইতিহাসের পাতায় স্বর্ণালী অক্ষরে লিখা থাকবে। তিনি আরও বলেন, দেশের জনগন যেমন বিস্বাস আর ভালোবেসে নৌকা মার্কায় যে ভাবে ভোট দিয়ে আমাদের দেশ পরিচালনা করার দায়িত্ব বোঝিয়ে দিছে আমরাও সেই বিস্বাস ও ভালোবাসার মর্যাদা রাখবো। তিনি সাংবাদিকদের বলেন, আপনাদের সহযোগিতাও আমারা পেয়েছি বিগত দিনে আওয়ামীলীগ সরকার যত উন্নয়ন মুলক কাজ করেছে আপনারা তা পত্র পত্রিকায় তুলে ধরেছেন সারা বিশ্ব এখন আমাদের চেনেন।

সর্বশেষ - রাজনীতি