আইন ও আদালত, আওয়ামীলীগ, বিনোদন, শিল্প ও সাহিত্য, সারাদেশ

স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক ফেন্সিডিলসহ গ্রেফতার

%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%ac%e0%a7%87%e0%a6%9a%e0%a7%8d%e0%a6%9b%e0%a6%be%e0%a6%b8%e0%a7%87%e0%a6%ac%e0%a6%95-%e0%a6%b2%e0%a7%80%e0%a6%97%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%a6%e0%a6%aa%e0%a7%8d%e0%a6%a4%e0%a6%b0

রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক পাপ্পু, বিপুল পরিমাণ নিষিদ্ধ মাদক ফেন্সিডিলসহ গ্রেফতার; মামলা চলমান। 

বাংলাদেশ একাত্তর.কম; প্রতিবেদক, রংপুর-জামান;

লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলা এলাকায় বিপুল পরিমান ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় জব্দ করা হয়েছে একটি মটরসাইকেল।

গ্রেফতারকৃত ব্যক্তি রং পুর মহানগরীর ২১নং ওয়ার্ড সেনপাড়া এলাকার তমিজ উদ্দিনের ছেলে আব্দুল্লাহ আল মামুন পাপ্পু (২৬)।,

জানাগেছে গ্রেফতারকৃত পাপ্পু রংপুর মহানগরীর ২১নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি ও রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদকের দায়িত্বে আছেন।,

শুক্রবার দুপুরে পুলিশের এসআই সেলিম ও এসআই মিজান নিয়মিত চেকপোস্টে ডিউটি করা কালে গ্রেফতার করা হয়।

স্থানীয়বাসিন্দা ও পুলিশ জানায়, একটি মটর সাইকেলে ১২৪ পিস ফেন্সিডিল নিয়ে রংপুরে আসার পথে কালিগঞ্জ থানা পুলিশ চেকপোস্টে গাড়ী থামিয়ে তল্লাশি কালে ফেন্সিডিলসহ আটক হয়।

সূত্রে জানা যায়, পাপ্পু রংপুর মহারগর স্বেচ্ছাসেবক লীগের ক্ষমতার আড়ালে দির্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছে। পাপ্পু রংপুরের বিভিন্ন স্থানে পাইকারি ও খুচরা মাদক বিক্রি করে। ফেন্সিডিল ছাড়াও ইয়াবা, হেরোইন, গাঁজাসহ বিভিন্ন মাদক নিজে ও তার লোকজন দিয়েও বিক্রি করায়।

রংপুর মহানগরীর রাজনৈতিক নেতৃবৃন্দরা বলেন, পাপ্পু খুবই বেপরোয়া, সে বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডের সাথে জড়িত। বার বার সে পার পেয়ে যায় রাজনৈতিক নেতাদের মদদে। মাদক সহ এখন পুলিশের হাতে গ্রেফতার। আমরা আশা করি দল তার বিরুদ্ধে সঠিক সিদ্ধান্ত নিবে এবং তার মাদক কারবারির সাথে যারা সংপৃক্ত তাদেরও আইনের আওতায় আনা হোক। স্বেচ্ছাসেবক লীগের নেতা যদি মাদক ব্যবসা করে তবে দলের ভাবমূর্তি দেশের মানুষের কাছে কতটা নুইয়ে পড়ে।

কালীগঞ্জ থানার পুলিশ বলেন, মাদক সহ যাকে আমরা গ্রেফতার করেছি, তিনি স্বেচ্ছাসেবক লীগের নেতা মনে হয়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু হয়েছে।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

বাংলাদেশ একাত্তর