বুধবার , ২৩ অক্টোবর ২০১৯ | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বিনোদন
  10. বিশেষ সংবাদ
  11. রাজধানী
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

সাবেক কাউন্সিলর কামাল মাষ্টার এর মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

প্রতিবেদক
bangladesh ekattor
অক্টোবর ২৩, ২০১৯ ৯:১৭ অপরাহ্ণ

বাংলাদেশ একাত্তর (সফিকুল ইসলাম) সাবেক কাউন্সিলর কামাল মাষ্টার এর মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত।

মোনাজাত করেন আলহাজ্ব মোঃ জুয়েল রানা সহ বাউনিয়াবাধ এলাকার সর্বস্তরের সাধারণ জনগন।

সাবেক ৫নং ওয়ার্ড এর কাউন্সিলর মরহুম মোস্তাফা কামাল মাস্টারের অষ্টমতম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করেন পল্লবী থানা যুবলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ জুয়েল রানা। আজ বুধবার জুয়েল রানার নিজ দলীয় কার্যালয়ে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। কামাল মাস্টারের মৃত্যু বার্ষিকী দোয়ার সময় তার গুনগান করে কান্নায় অশ্রু শিক্ত হয়ে পড়েন জুয়েল রানা সহ উক্ত মিলাদ মাহফিলে থাকা সকল সাধারণ মানুষ ।

এসময় বাউনিয়াবাধ এলাকার সর্বস্তরের সাধারণ জনগন এ মিলাদ মাহফিলে অংশ গ্রহন করেন। এসময় দোয়া করা হয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যারা ১৫ই আগষ্টে শত্রুদের গুলির বুলেটে নিহত হন।

দোয়া করা হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘ আয়ুকামনা করে ও ঢাকা ১৬ আসনের বার বার নির্বাচিত এমপি আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা এমপি ও তার বাবা’ মা’ দাদা দাদীর জন্যেও।

এছাড়া বাংলাদেশের সকল মুসলিমদের জন্য দোয়া করেন। কামাল মাস্টারের মৃত্যু বার্ষিকী উৎযাপন বাউনিয়াবাধে এক মাত্র জুয়েল রানাই করে থাকেন বলেও বয়ানে উল্লেখ করা হয়।

দোয়ার শেষে ৫নং ওয়ার্ডের আগামীতে কাউন্সিলর পদপ্রার্থী জুয়েল রানাকে জয় যুক্ত করা হবে বলেও মহান রাব্বুল আলামীনের নিকট ফরিয়াদ করেন। এসময় সকলে আমিন বলে মোনাজাত শেষ করেন। পরে মিষ্টি বিতরনের মধ্যে দিয়ে দোয়া মাহফিল সমাপ্ত করা হয়।

সর্বশেষ - রাজনীতি

আপনার জন্য নির্বাচিত