সারাদেশ

এরশাদ সরকার প্রধান হলে দেশ এগিয়ে যাবে।সালমা ইসলাম

%e0%a6%b8%e0%a6%b0%e0%a6%95%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%8f%e0%a6%b0%e0%a6%b6%e0%a6%be%e0%a6%a6-%e0%a6%aa%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a7%e0%a6%be%e0%a6%a8-%e0%a6%b9%e0%a6%b2%e0%a7%87-%e0%a6%a6%e0%a7%87

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সরকার প্রধান হলে দেশ এগিয়ে যাবে। বর্তমানের আতঙ্কজনক অবস্থা থেকে মুক্তি পাবে জনগণ।

শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির মহাসমাবেশে এ কথা বলেন তিনি।

সালমা ইসলাম বলেন, সবার চোখে এখন ভীতি। জলে নামলে কুমিরে খাবে, আবার ডাঙায় উঠলে বাঘে ধরবে। এমন উভয় সংকটে দিন কাটছে দেশবাসীর।

তিনি আরও বলেন, মানুষ এ বিপদ থেকে মুক্তি চায়। আপনারা বুঝতে পারছেন আমি কাদের কথা বলছি। দেশের মানুষ এ রকম নির্বাচন চায় না। জাতীয় নির্বাচনে কোনো ধরনের অপচেষ্টা করা হলে জনগণ তার দাঁত ভাঙা জবাব দেবে।

সকাল সোয়া ১০টায় কোরআন তেলাওয়াত, গীতাপাঠ ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে এ সমাবেশ শুরু হয়।

এর আগে সকাল সোয়া ৯টার দিকে সমাবেশস্থলে প্রবেশ করেন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এ সময় উপস্থিত নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে তাকে স্বাগত জানান।

সমাবেশে পার্টির কো-চেয়ারম্যান রওশন এরশাদ, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দীন বাবলু, অধ্যাপক দেলোয়ার হোসেন খান, আব্দুস সাত্তার, বিরোধী দলের চিফ হুইপ তাজুল ইসলামসহ পার্টির ঊর্ধ্বতন নেতারা উপস্থিত ছিলেন।

সমাবেশে অংশ নিতে সকাল থেকে সোহরাওয়ার্দী উদ্যানে মিছিল নিয়ে প্রবেশ করেন জাতীয় পার্টি ও সম্মিলিত জোটের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

6 + seventeen =

বাংলাদেশ একাত্তর