রাজধানী

শাহজালালে পায়ুপথে ১ হাজার ইয়াবাসহ আটক ২

%e0%a6%b6%e0%a6%be%e0%a6%b9%e0%a6%9c%e0%a6%be%e0%a6%b2%e0%a6%be%e0%a6%b2%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%be%e0%a7%9f%e0%a7%81%e0%a6%aa%e0%a6%a5%e0%a7%87-%e0%a7%a7-%e0%a6%b9%e0%a6%be%e0%a6%9c%e0%a6%be

শাহজালালে পায়ুপথে ১ হাজার ইয়াবাসহ আটক ২

নিজেস্ব প্রতিবেদকঃ  হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১ হাজার পিস ইয়াবাসহ এক নারী এবং ১ যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।
বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে ইয়াবাসহ মোঃ সাইফুল(২৮) ও মোছাঃ মুন্নি (২৭) কে আটকের তথ্য নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।
বিমানবন্দর সূত্রে জানা গেছে, আজ (রবিবার ) বিকাল সাড়ে ৫ টার সময় বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে আটক করা হয় সাইফুলকে। সে সেখানে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলো । তার সন্দেহজনক চলাফেরা অনুসরণ করে বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা। পরবর্তিতে সেখানে আসে মোছাঃ মুন্নি। তাদের সঙ্গে কথা বললে পুলিশ সদস্যদের বিভ্রান্তিকর ও সন্দেহজনক তথ্য দেয়। পরবর্তীতে দুজনকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সাইফুল তার কাছে ইয়াবা থাকার কথা স্বীকার করে। পরবর্তিতে দেহ তল্লাশী করে সাইফুলের পায়ুপথ থেকে ১ হাজার পিস ইয়াবা এবং মুন্নির কাছ থেকে ৯৬ হাজার নয়শত টাকা পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে মুন্নি মাদক কেনার জন্য এই টাকা এনেছিলো বলে স্বীকার করে। আটককৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ৫ লাখ টাকা বলে জানা গেছে।

আটক সাইফুল কক্সবাজার জেলার রামু থানার রামু কলগড় গ্রামের মৃত ফয়েজ আহমদের পুত্র এবং মুন্নি ভোলা জেলার সদর থানার ছোট চর সামাইয়া গ্রামের লিটনের স্ত্রী। মুন্নি ঢাকা শহরের মিরপুরের মনিপুরের মাইকওয়ালা মসজিদের পিছনে বারেক মোল্লার মোড়ের একটি বাসায় থাকতো।

দুজনের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

20 − one =

বাংলাদেশ একাত্তর