জাতীয়, রাজনীতি, সারাদেশ

শনির আখড়ায় ছাত্রলীগের ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন-বিজয় মিছিলে মানুষের ঢল।

%e0%a6%b6%e0%a6%a8%e0%a6%bf%e0%a6%b0-%e0%a6%86%e0%a6%96%e0%a7%9c%e0%a6%be%e0%a7%9f-%e0%a6%9b%e0%a6%be%e0%a6%a4%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%b2%e0%a7%80%e0%a6%97%e0%a7%87%e0%a6%b0-%e0%a7%a7%e0%a7%ac

যাত্রাবাড়ী প্রতিনিধিঃ  সোমবার রাজধানীর শনিরআখড়া এলাকায় ১৬’ই ডিসেম্বর উপলক্ষে এক বিশাল বিজয় মিছিল বের করেন নবীন প্রবীনদের জনপ্রিয় মানুষ সম্ভাব্য কাউনসিলর পদপ্রার্থী, বারবার সফল সাধারণ সম্পাদক দরিয়া ইউনিয়ন ছাত্রলীগের নেতা পাভেল খান।

শনিরআখড়া থেকে ছবিটি তুলেছেন খালেদ বিন রহমান।

মিছিলটি বিভিন্ন পথ ঘুরে বিজয়োৎসব যানান দিয়ে আরেকবার স্বরন করিয়ে দেয় যে হে সূর্য সন্তানেরা আমরা তোমাদের ভুলিনাই।

পাভেল খান ছাত্রলীগ সম্মন্ধে বলেন, ইতিহাস আমাদের সকলেরই জানা, দেশবিরোধী ঘাতকচক্র ও প্রতিক্রিয়াশীল রাজনীতির বিরুদ্ধে বলিষ্ঠতা নিয়ে ইতিহাসের ধারাবাহিকতায় আন্দোলন চালিয়ে যাচ্ছে ছাত্রলীগ, বিগত কয়েক বছরে মুক্তিযুদ্ধের আদর্শ রক্ষার তাগিদে অসংখ্য ছাত্রলীগ সদস্যের রক্তে রঞ্জিত হয়েছে বাঙলার রাজপথ, ছাত্রলীগ সদস্যদের লাল রক্তে বাংলাদেশ প্রতিবারই নতুনভাবে ঋণী হয়ে যায় এই সংগঠনটির কাছে। ১৯৪৮ সালের ৪ জানুয়ারি থেকে আজ পর্যন্ত একই লক্ষ্যে অবিচল একটি নাম ‘ছাত্রলীগ, এককভাবে কোনো সংগঠনের কাছে যদি পুরো বাংলাদেশ ঋণী থাকে, তাহলে আমি বলবো সেই সংগঠনটির নামও ‘ছাত্রলীগ,। তাইতো স্বগর্বে আমরা বলতে পারি, ছাত্রলীগ মানেই বাংলাদেশ। ছাত্রলীগ আমার অহংকার ছাত্রলীগ আমার গর্ব। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন-পালন করে ছাত্রলীগ চলছে চলবেই ‘জয় বাংলা জয় বঙ্গবন্ধু,।

Print Friendly, PDF & Email
Comments
Share
bangladesh ekattor

bangladesh ekattor

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

one × 3 =