মঙ্গলবার , ১৫ অক্টোবর ২০১৯ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

রাঙ্গাবালীতে সাংবাদিক শুভ সিকদারের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন 

প্রতিবেদক
bangladesh ekattor
অক্টোবর ১৫, ২০১৯ ৬:২১ অপরাহ্ণ

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি:
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় সাংবাদিক শুভ সিকদার ও তার সহধর্মীনি ঝুমুর রানীকে জড়িয়ে ষড়যন্ত্রমূলক মিথ্যা অপপ্রচার রটানোর প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১ টার দিকে রাঙ্গাবালী প্রেস ক্লাব এলাকায় উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় সাংবাদিকদের আয়োজনে এ কর্মসূচি করা হয়।

রাঙ্গাবালী প্রেসক্লাবের ব্যানারে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে সাংবাদিক ছাড়াও স্থানীয় লোকজন অংশ নেন। মানববন্ধনে সাংবাদিকরা বলেন, ইত্তেফাকের রাঙ্গাবালী প্রতিনিধি শুভ সিকদার ও তার সহধর্মিনী ঝুমুর রানীকে নিয়ে একটি মহল দীর্ঘদিন ধরে ষড়যন্ত্র করে চলছে। সম্প্রতি ষড়যন্ত্রকারীরা ফেসবুকে সাংবাদিক শুভ এবং তার সহধর্মীনিকে জড়িয়ে ষড়যন্ত্রমূলক মিথ্যা অপপ্রচার ও বানোয়াট গল্প ছড়িয়ে বেড়াচ্ছে, যা ভিত্তিহীন। রাঙ্গাবালীর সাংবাদিক অঙ্গণে শুভ সিকদার একজন ক্লিন ইমেজ সম্পন্ন সংবাদকর্মী হিসেবে পরিচিত। তার এই পরিচ্ছন্নতাকে বিতর্কিত করতে ওই মহলটি সম্পূর্ণ হয়রানিমূলক মিথ্যা অপপ্রচার ছড়াচ্ছে। যা সম্পূর্ণরূপে উদ্দেশ্য প্রণোদিত। তাই অপপ্রচারকারীদের আইনের আওতায় আনার দাবি জানান তারা।

এ সময় বক্তব্য রাখেন, দৈনিক যুগান্তর ও ৭১ টেলিভিশনের কামরুল হাসান, দৈনিক কালের কণ্ঠের এম সোহেল, দৈনিক খোলা কাগজ ও আনন্দ টেলিভিশনের আল-আমিন হিরন, দৈনিক আমার সংবাদের মনিরুল ইসলাম, দৈনিক আমাদের সময়ের স্বর্ণা হাসান, সাংবাদিক দিলীপ কুমার দাস, দৈনিক মুক্ত খবরের জিসান উদ্দিন রাব্বি, দৈনিক কলমের কণ্ঠের মাহমুদ হাসান ও আমার বরিশাল ২৪.কম এর তুহিন রাজ ও ইউপি সদস্য মশিউর রহমান শিমুল প্রমুখ।

এদিকে, সাংবাদিক শুভ সিকদার ও তার সহধর্মীনি ঝুমুর রাণীর নামে ষড়যন্ত্র রটানোর প্রতিবাদে ওইদিন দুপুর ২ টায় উপজেলার কোড়ালিয়া বাজারে আরেকটি মানববন্ধন কর্মসূচি করা হয়েছে। এতে স্থানীয় লোকজনের সঙ্গে সাংবাদিকরাও অংশ নেয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য মজিবুর রহমান মিন্টু ও স্থানীয় আওয়ামী লীগ নেতা নাসির উদ্দিন মৃধা প্রমুখ।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ