জাতীয়

রাঙ্গাবালীতে চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

%e0%a6%b0%e0%a6%be%e0%a6%99%e0%a7%8d%e0%a6%97%e0%a6%be%e0%a6%ac%e0%a6%be%e0%a6%b2%e0%a7%80%e0%a6%a4%e0%a7%87-%e0%a6%9a%e0%a7%87%e0%a7%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a6%ae%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি:
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চালিতাবুনিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগের সভাপতি রানা হাওলাদারের বিরুদ্ধে করা হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচি করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে চালিতাবুনিয়া ইউনিয়ন পরিষদ ও স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের যৌথ উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়। এতে পাঁচ শতাধিক মানুষ অংশগ্রহণ করেন।

দুপুর ১২ টায় চালিতাবুনিয়া ইউনিয়ন পরিষদের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, চালিতাবুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম ননী ও সংরক্ষিত ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য লিপি বেগম। বক্তরা বলেন, চালিতাবুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি রানা হাওলাদারের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক বানোয়াট ও হয়রানিমূলক মামলা করা হয়েছে। এই মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানান তারা।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মাহাউদ্দিন হাওলাদার, ইউপি সদস্য সবুর খাঁন, ইদ্রিসুর রহমান, শাহিন হাওলাদার, সাইদুল ইসলাম, শাহিন মুফতি, হারুন, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য কহিনূর বেগম, শিখা, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবু তালেব অরুন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গোলাম সরোয়ার প্রমুখ। এদিকে মানববন্ধন শেষে মামলা প্রত্যাহারের দাবিতে একটি মিছিলও বের করা হয়।

উল্লেখ্য, চলতি বছরের ২২ জানুয়ারি রাঙ্গাবালী থানায় রানা হাওলাদারসহ ছয়জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ২৫-৩০জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। ২০১৮ সালের ২৮ সেপ্টেম্বর বর্গা কৃষি জমির বীজ নষ্ট করে বেধড়ক মারধর করার অভিযোগে ওই ইউনিয়নের মরাজাঙ্গী গ্রামের মৃত ফারুক ফকিরের ছেলে রেজাউল ফকির বাদী হয়ে মামলাটি করেন।

Print Friendly, PDF & Email
Comments
Share
Avatar

bangladesh ekattor

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

2 + ten =