রাজধানী, রাজনীতি, সারাদেশ

যুবলীগের ক্ষমতাধর নেতা জিকে শামীমকে আটক করেছে র‌্যাব

%e0%a6%af%e0%a7%81%e0%a6%ac%e0%a6%b2%e0%a7%80%e0%a6%97%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%95%e0%a7%8d%e0%a6%b7%e0%a6%ae%e0%a6%a4%e0%a6%be%e0%a6%a7%e0%a6%b0-%e0%a6%a8%e0%a7%87%e0%a6%a4%e0%a6%be-%e0%a6%9c

বাংলাদেশ একাত্তর ডেক্সঃ আওয়ামী যুবলীগ নেতা এস এম গোলাম কিবরিয়া শামীম ওরফে (জি কে) শামীমকে আটক করেছে র‌্যাব । ২শ’ কোটি টাকার চেক সহ নগত ১০ কোটি টাকা উদ্ধার করেছে র‌্যাব।

রাজধানীর নিকেতন এলাকা থেকে তাকে আটক করা হয়েছে। সূত্র জানায়,আজ শুক্রবার (২০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২ টা থেকে নিকেতনে শামীমের কার্যালয় ঘিরে রাখে র‌্যাব। এর পরে দুপুর ২টার দিকে তাকে আটক করা হয় বলে র‌্যাব সূত্রে জানা যায়। শামীমকে আটকের বিষয়টি ছাড়া অভিযানের বিষয়ে এখন পর্যন্ত বিস্তারিত কিছু জানা যায়নি। অভিযানের বিষয়ে মন্তব্য করতে রাজিও হননি দায়িত্বশীল কেউ।

রাজধানীর সবুজবাগ, বাসাবো, মতিঝিলসহ বিভিন্ন এলাকায় প্রভাবশালী ঠিকাদার হিসেবে পরিচিত যুবলীগ নেতা এস এম গোলাম কিবরিয়া শামীম। বিএনপি-জামায়াত শাসনামলেও গণপূর্তে এই শামীমই ছিলেন ঠিকাদারি নিয়ন্ত্রণকারী ব্যক্তি। সেই জিকে শামীম এখন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সমবায় বিষয়ক সম্পাদক।

এরআগে অবৈধ জুয়া ও ক্যাসিনো চালানোর অভিযোগে র‌্যাবের হাতে আটক হয়েছেন ঢাকা দক্ষিণ মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া। অস্ত্র ও মাদকের পৃথক দুই মামলায় তাকে ৭ দিনের রিমান্ডেও পেয়েছে পুলিশ। সম্প্রতি ছাত্রলীগ ও যুবলীগের কয়েকজন নেতার বিষয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারপরই ছাত্রলীগের পদ হারান শোভন-রাব্বানী। তারপর মিরপুর মডেল থানায় চাদাঁবাজী মামলায় আটক ছাত্রলীগের আরিফুল ইসলাম। এরপর আটক হন খালেদ ও আজ ক্ষমতাধর যুবলীগ নেতা শামীমের কার্যালয়ে অভিযান চালাচ্ছে র‌্যাব। দক্ষিনের পর কি উত্তরে অভিযান চলবে কিনা সে বিষয়ে এখন পর্যন্ত কোন তথ্য জানা যায়নি।

Print Friendly, PDF & Email
Comments
Share
bangladesh ekattor

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

one + eleven =

বাংলাদেশ একাত্তর