রাজধানী, সারাদেশ

মিরপুর প্রেসক্লাবের পক্ষ থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা

%e0%a6%ae%e0%a6%bf%e0%a6%b0%e0%a6%aa%e0%a7%81%e0%a6%b0-%e0%a6%aa%e0%a7%8d%e0%a6%b0%e0%a7%87%e0%a6%b8%e0%a6%95%e0%a7%8d%e0%a6%b2%e0%a6%be%e0%a6%ac%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%aa%e0%a6%95%e0%a7%8d%e0%a6%b7

বাংলাদেশ একাত্তর.কমঃ নিজেস্ব প্রতিবেদক।

পবিত্র ঈদ-উল- আযহা উপলক্ষে বৃহত্তর মিরপুর বাসীকে ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন মিরপুর প্রেসক্লাব এর সভাপতি গোলাম কাদের, সাধারণ সম্পাদক এবং দৈনিক “পৃথিবি প্রতিদিন” এর সম্পাদক ও প্রকাশক সৈয়দ শফিকুর রহমান পলাশ।

মিরপুর প্রেসক্লাব এক শুভেচ্ছা বার্তায় বলেন, কোরবানির মূল শিক্ষা ব্যক্তিজীবনে প্রতিফলিত করে মানব কল্যাণে কাজ করতে সবার প্রতি আহবান জানিয়েছেন।

এক শুভেচ্ছা বার্তায় সভাপতি গোলাম কাদের বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত ঈদ-উল- আযহা মানবতার কল্যাণে নিজেকে উৎসর্গ করার শিক্ষা দেয়। ঈদ উল আযহা’র ভ্রাতৃত্ববোধ শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, নিষ্ঠার সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের ঐক্যবদ্ধ ভালোবাসায় পরিপূর্ণ সমাজ এবং দেশকে এগিয়ে নিতে একযোগে কাজ করা।

শুভেচ্ছা বার্তায় সাধারণ সম্পাদক সৈয়দ শফিকুর রহমান বলেন, বিশ্বব্যাপী করোনা মহামারীর আঘাতে এ বছর হয়তো পূর্বের মত সবাইকে নিয়ে ঈদের আনন্দ ও উৎসব করা সম্ভব হবে না, তবুও আমরা যে যেখানেই যে ভাবেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটতম আত্মীয়সহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব।

তিনি আরও বলেন, ত্যাগের মহিমায় উদ্ভাসিত পবিত্র ঈদ-উল-আযহা ধনী-গরীব সব মানুষের মধ্যে আনন্দের বার্তা নিয়ে আসুক এই কামনা করি। ঈদ হোক সকলের। ঈদ মোবারক।

Print Friendly, PDF & Email
Comments
Share
bangladesh ekattor

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

one + 7 =