রবিবার , ২৮ জানুয়ারি ২০১৮ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

মিরপুর থানা জাতীয় পার্টির সম্মেলন -২০১৮ইং সফল হউক

প্রতিবেদক
bangladesh ekattor
জানুয়ারি ২৮, ২০১৮ ১০:০৯ অপরাহ্ণ

সাদ্দাম হোসেন মুন্না
মিরপুর থানা  জাতীয় পার্টি সম্মেলন -২০১৮ইং সফল হউক
মিরপুর থানা জাতীয় পার্টির সম্মেলন উক্ত অনুষ্ঠানটি সফল করতে   জাতীয় পার্টির দূর দূরান্ত থেকে আগত নেতা কর্মী মিরপুর ২নং, বিশ্ববিদ্যালয় কলেজ মার্ঠ প্রাঙ্গনে শুসৃংখল ভাবে কানায় কানায় পরিপুর্ণ করে রেখেছিলো জাতীয় পার্টির সমর্থককারীরা। নিরাপত্তা দিতে মিরপুর মডেল থানার পুলিশ  এসআই জহির ও অনন্য পুলিশ  সদস্য মোতায়েন ছিলেন।
উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, জনাব এ,বি এম রুহুল আমিন হাওলাদার (এমপি), বীর মুক্তিযোদ্ধা,সাবেক সফল মন্ত্রী ও মহাসচিব জাতীয় পার্টি।  বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন জনাব আলহাজ্ব এস,এম ফয়সাল চিস্তি,সভাপতি, ঢাকা মহানগর উত্তর ও প্রেসিডিয়াম সদস্য জাতীয় পার্টি, কেন্দ্রিয় কমিটি। প্রধান বক্তা ছিলেন জনাব মোঃ শফিকুল ইসলাম সেন্টু,সাধারণ সম্পাদক,ঢাকা মহানগর উত্তর ও প্রেসিডিয়াম সদস্য জাতীয় পার্টি কেন্দ্রিয় কমিটি।
বিশেষ বক্তব্য  রাখেন জনাব আলহাজ্ব মোঃ সামসুল হক,সভাপতি কাফরুল থানা ও সাংগঠনিক সম্পাদক,জাতীয় পার্টি,কেন্দ্রিয় কমিটি-বার-বার ঢাকা ১৫ আসনের এমপি মনোনয়নপত্র ব্যক্তিত্ব । প্রধান অতিথি বক্তব্যে বলেন জাতীয় পার্টি হ্মমতায় থাকা কালিন দেশে যে উন্নয়ন মুলক কাজ হয়েছে তা শুধু জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোঃ এরশাদ সাহেবে আমলেই হয়েছে।
জাতীয় পার্টির নেতা আলহাজ্ব মোঃ সামসুল হক সাহেব বলেন, দেশের মানুষ এই দুই দলের সমাপ্ত চায়,দেশে খুন, গুম, হত্যা আর কেউ চায়না,বাংলাদেশের জনগন জাতীয় পার্টিকে হ্মমতায় দেখতে চায় আজ এই সম্মেলন কেন্দ্রিয়ই তার বড় প্রমান, হাজার হাজার জনগন দূর দূরান্ত থেকে ছুটে এসেছে জাতীয় পার্টিকে সমর্থন করে বলেই, এই ভোরা রোদ্দুরের মাঝে কানায় কানায়  জাতীয় পার্টি সমর্থক নর-নারী। তিনি আরও বলেন সময় এসেছে আমাদের আগামী জাতীয় নির্বাচনে জাতীয় পার্টকে ভোট দিয়ে জয়যুক্ত করে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।
শুসৃংখল ভাবে দেশ পরিচালনা করেছেন তখন দেশের মানুষ শান্তীতে বসবাস করেছে নিরাপদে কর্মস্থল থেকে ঘরে ফিরেছে এখন সেই শান্তী নেই,সবার মনে ভয় আতংক কখন কি হয়। তাই জাতীয় পার্টি হ্মমতায় আসলে দেশের জনগন আবারও শান্তিতে থাকবে নিরাপদ ভাবে কর্মস্থল থেকে ঘরে ফিরবে।
 দেখা গেছে শুকরো বার বিকাল ৩ঘটিকায় সময় মোঃ সামসুল হকের সমর্থকরা একটি বিশাল  মিছিল ও ব্যানার নিয়ে
মিরপুর ১০ থেকে মিরপুর মডেল থানার পাশ দিয়ে মিরপুর-২নং বিশ্ববিদ্যালয়  কলেজ মার্ঠ প্রাঙ্গন সম্মেলন কেন্দ্রে উপস্তিত হয় এবং দেখা গেছে সব চেয়ে সামসুল হক সাহেবের মিছিলটি সবার দৃষ্টিতে দোলা লাগছিলো,শত শত নারী-পুরুষ ও মাইক্রোবাস আর মোটর সাইকেলের বহর নিয়ে  সম্মেলন কেন্দ্রে আগমন দেখে। পরে একে দলীয় নেতা কর্মীরা দুই মিনিট করে সময় বেধে দেওয়া হয় বক্তব্য দানের জন্য। বিকাল ৫,ঘটিকায় অনুষ্ঠানটি সমাপ্ত করা হয়।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ

আপনার জন্য নির্বাচিত

সাভারে প্রতারক চক্রের ৪ সদস্য গ্রেফতার

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ‘বঙ্গবন্ধু পেশাজীবী লীগের দোয়া ও আলোচনা সভা’

চাঁদপুরে ব্যবসায়ী খুন-২৪ দিনেও আসামী আটক করতে পারেনি পুলিশ

রূপনগরে জমি দখলে মোস্তাকের নতুন প্রতারণা

মিরপুরে “বায়েজীদ গ্রুপের” মুলহোতা পিস্তলসহ ২জন গ্রেফতার

মিরপুরের সাংবাদিকদের সাথে বিএফইউজে’র মহাসচিব প্রার্থী লায়েকুজ্জামানের মতবিনিময় সভা

আইনি সেবা পেতে পল্লবী থানায় টাকা লাগেনা-ওসি কাজী ওয়াজেদ আলী

বিদেশিরা ফেসবুকের ফাঁদে ফেলে অর্থ হাতিয়ে নেয়! গ্রেফতার-৯

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের দাবি: আন্দোলনকারীদের উপর পুলিশের হামলা

সুশিক্ষার প্রসার বৃদ্ধি পেলে এলাকা উন্নত হবে -বিশ্বনাথে এমপি মোকাব্বির