রাজধানী

মিরপুরে ১-হাজার পরিবারের মাঝে ”ত্রান” বিতরণ করলেন- নাসরিন মুজিব।

%e0%a6%ae%e0%a6%bf%e0%a6%b0%e0%a6%aa%e0%a7%81%e0%a6%b0%e0%a7%87-%e0%a7%a7-%e0%a6%b9%e0%a6%be%e0%a6%9c%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%aa%e0%a6%b0%e0%a6%bf%e0%a6%ac%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87%e0%a6%b0

(বাংলাদেশ একাত্তর.কম) সেলিম মোল্লা আজ ১২ মে রোজ মঙ্গলবার, রাজধানীর মিরপুর রূপনগর থানা মহিলা আওয়ামীলীগ (আহবায়ক) নাসরিন মুজিব এান সামগ্রী উপহার দিয়েছেন প্রায় ১হাজার পরিবারের মাঝে।

১হাজার পরিবারের মাঝে ত্রান বিতরণ কালে-নাসরিন মুজিব। ছবিবাংলাদেশ একাত্তর.কম

মিরপুর শিয়ালবাড়ি ১২, নং রোড বস্তিবাসীদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন। নাসরিন মুজিব বলেন, আমি সরকারের নির্দেশে মহামারী করোনা ভাইরাস দুর্যোগ শুরু থেকে এান সমগ্রী দিয়ে যাচ্ছি নিজ অর্থায়নে।

নাসরিন মুজিব আরো বলেন, করোনা ভাইরাস দুর্যোগ যতদিন থাকবে ততই দিন গরীব দুঃখী মানুষের পাশে থাকবো এবং মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী আমি কাজ করে যাবো “ইনশাআল্লাহ। এবং এই রমজান মাসে নিত্য প্রয়োজনীয়তা ও ঈদুল ফিতরের আগে আমি অসহায়দের মাঝে “ঈদ উপহার সামগ্রী পৌছিয়ে দিবো।

তিনি অনুরোধ করে সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেন, কষ্ট হলেও আপনারা” ঘরে থাকুন” দয়া করে অযথা বাইরে ঘোরাফেরা থেকে বিরত থাকুন। এই রোগ একটি ছোঁয়া ছুঁই রোগ একজনের কাছ থেকে আরেক জনের শরীরে প্রবেশ করে। এসময় মিরপুর রুপনগ ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের নাসরিন মুজিবসহ অন্যন্য নেত্রীবৃন্দ ও উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Comments
Share
bangladesh ekattor

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

one + 8 =