বুধবার , ২০ মার্চ ২০১৯ | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

মিরপুরে স্বামী স্ত্রীসহ তিনজন বৈদ্যুতি শর্টসার্কিটের আগুনে দগ্ধ।

প্রতিবেদক
bangladesh ekattor
মার্চ ২০, ২০১৯ ৯:৩৭ অপরাহ্ণ

মেহেরবান হাবিবি। রাজধানীর মিরপুরে বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে স্বামী ও স্ত্রীসহ তিনজন দগ্ধ হয়েছেন। মঙ্গলবার রাত আড়াইটার দিকে মিরপুর-১৩ নম্বরে ভাসানটেক থানার ওয়ার্ড নং-১৫,, শ্যামল পল্লী নুতন বাজার সংলগ্ন, রোড-২, বাসা-৪/৩৮ উক্ত ঠিকানার একটি সেমিপাকা বাড়িতে এ ঘটনা ঘটে। আগুনে দগ্ধরা হলেন- মোহাম্মদ হান্নান (৩৫), স্ত্রী আছিয়া বেগম ও তার ছোট ভাই অটোরিকশাচালক উজ্জ্বল (৩০)। হান্নান গার্মেন্টে চাকরি করেন। হান্নানের শরীরের ২৭ শতাংশ, আছিয়ার ৮ শতাংশ ও উজ্জ্বলের ৩২ শতাংশ দগ্ধ হয়েছে বলে জানা গেছে।

বৈদ্যুতি শর্টসার্কিটতে পুড়ে যাওয়া জ্যাকেট

প্রতিবেশীরা জানান, মঙ্গলবার রাত আড়াইটা থেকে ৩টার দিকে হঠাৎ বিকট শব্দ হলে প্রতিবেশিরা এসে দেখতে পায় উজ্জালসহ তিন জনের গায়ে আগুন পরে পানি ঢেলে আগুন নিয়ন্ত্রণে আনে, অবস্থা বেগতিক হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তবে ধারনা করা হচ্ছে হান্নান ঘুম থেকে উঠে ফ্যান বা লাইটের সুইচ টিপ দিলে বিদ্যুতের শর্টসার্কিট হয়ে ঘরে থাকা কাপুড়ে আগুন লেগে যায়। আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। এতে উজ্জ্বল ও আছিয়া এবং ছোটভাই উজ্জ্বল দগ্ধ হন। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, দগ্ধদের ঢামেকের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে উজ্জ্বলের অবস্থা আশঙ্কাজনক।

বাড়ীটির ভিতরে রান্না ঘরের আশেপাশে বৈদ্যুতিক তার ঝুকিপূর্ণ ভাবে দেওয়ালে।

সরোজমিনে গিয়ে দেখা যায়, উক্ত বাড়ীটির ভিতরে রান্না ঘরের আশেপাশে বৈদ্যুতিক তার ঝুকিতে ও বাড়ির পরিবেশ অস্বাস্থ্যকর যেখানে সেখানে ময়লা আবর্জনা রয়েছে। এবিষয়ে জানতে চাইলে বাড়ীর মালিক হোসেন মিয়া বাংলাদেশ একাত্তর.কম কে বলেন, আমি চাকরি করি দুই তিন মাস পর পর যাই, বাসায় কেয়ারটেকার থাকে সেই সব দেখা শোনা করে।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ