রবিবার , ২০ অক্টোবর ২০১৯ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

কাজের বুয়াকে ছাদ থেকে ফেলে হত্যার চেষ্টা ও পুলিশের তদন্তে গাফিলতির অভিযোগ

প্রতিবেদক
bangladesh ekattor
অক্টোবর ২০, ২০১৯ ৮:৩৯ অপরাহ্ণ

  1. বাংলাদেশ একাত্তরঃ রুপনগরে কাজের বুয়াকে নির্যাতন করে ছাদ থেকে ফেলে দেওয়ার অভিযোগ উঠে ।

দীন ইসলামঃ জনগনের সেবায় পুলিশসে চাকুরিতে যোগদানের  স্বপথ করলেও চাকুরি পাওয়ার পরে জনগনের সেবায় নিয়োজিত আছে কিনা তা ক্ষতিয়ে দেখার দায়ীত্ব কিন্তু উর্ধতন কর্মকর্তাদের। গত শনিবার, এমন একটি নাটকীয় সিনেমার গল্পের মত কাহিনী ঘটলো বুলু রানির জীবনে। স্বামীর ইনকামে সংসার তেমন চলছিলোনা তাই নিজেও বাসা বাড়ীতে বুয়ার কাজ নেন।  সেই কাজের বুয়া যদি হয় সেই বাড়ী  কর্ত্রী দ্বারা  নির্যাতন। তবে মানুষ আর পশুর মধ্য পার্থক্য কি?

রুপনগরে ঘটনার পরের দিন পুলিশ এলো তদন্তে-হতবাগ এলাকাবাসী!

রুপনগর থানধীন এলাকার আমানউল্লাহ’র বাড়ী নং ২৪/৩, ৫তলার ৪র্থতলায় বুয়ার কাজ নেন বুলুরানী (২৬)। তার স্বামী নাজমুল এবং দুই কন্যা সন্তান নাছিমা ১১ ও নাছরিন (৬) রয়েছে। উক্ত বাড়ীর সামনে লোকজনের সমাগমে একে একে অনেকেই বলা বলি করতে শোনা গেছে   দোষীদের  শাস্তির দাবী  জানান ও যদি বুলুরানির মামলার তদন্তে গাফিলতি হয়  তাহলে আমরা এলাকাবাসী মানববন্ধন করবো।

এলাকাবাসীর ভাস্যমতে জানা যায়, শনিবার বিকালে আমানউল্লাহর বাড়ী ৫তলা ভবনের ছাদ থেকে নিচে ফেলে দেয়  তার পড়নের কাপড় ঠিক মত ছিলোনা ,মনে হয় তাকে নির্যাতন করার সময় ধস্তাধস্তির এক পর্যায়ে  ছিড়ে যায়।

ঘটনা গতকাল হলেও পুলিশ ঘটনাস্থলে পৌছায়েছে আজ রবিবার বিকালে। ঘটনাস্থলে গেলে দেখা যায় পুলিশ ফ্যানের বাতাসে বসে বাড়ীর মালিকের ছেলের সাথে ড্রয়িংরুমে বসে খোস গল্পে মেতে আছে দায়ীত্বরত রূপনগর থানার পুলিশ এসআই সুমন সহ অন্যন্য পুলিশ সদস্যরা ।

সাংবাদিক পরিচয় পাওয়ার পর সবাই একটু নড়েচড়ে বসলো। এসআই সুমন এর ভাস্যমতে- বুলুরানী এ বাসায় কাজ করে কিনা তা কেউ জানে না মেয়েটিকে পাওয়া গেছে এই বাসার পিছনের গরুর মলের উপরে (এটা রেনেডা কোম্পানির ভিতরে। ঘটনা ঘটলো গতকাল আর আপনারা (পুলিশ)আসলেন আজ এমন প্রশ্নে বলেন, গতকাল খবর পাইনি আজ খবর শুনে আমরা এসেছি।  তবে এলাকাবাসী বলছেন পুলিশ সব জানে কোন বাসায় বুলু রানি কাজ করছে আর কোন ব্যক্তি এই ঘটনা ঘটিয়েছে।

বাড়ীর মালিকের ছেলে মিলন তিনি প্রভাবশালী এক রাজনৈতিক নেতার ছোট ভাইয়ের বন্ধু বলে কথা।

বুলুরানীর স্বামী বলেন, আমার স্ত্রী এই বাসার চার তলায় কাজ নিয়েছে এই চলতি মাসে। তিনি আরও বলেন, ঘটনা ঘটেছে গত কাল শনিবার বিকালে আমাকে এক দারোয়ান চাচা ফোন করে বলেছে এই বাসার ৫তলা থেকে তোমার বউকে ফেলে দিছে পরে আমি এসে দেখি পড়নের কাপুর গুলো ঠিক ছিলোনা রক্তাক্ত অবস্থায় পড়ে আছে, আমি তাড়াহুড়া করে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যাই। পরে হাসপাতালের কাগজ নিয়ে থানায় মামলা করতে আসলে ওসি বলে, আগে তার চিকিৎসা করাও পরে মামলা করা যাবে। আমি গরিব মানুষ স্ত্রীকে আইসিওতে ভর্তি করানো লাগবে টাকার অভাবে তাকে বাইরে রাখা হয়েছে।

এদিকে অভিযোগের তীর বাড়ীর মালিকের ছেলে  মিলনের দিকে। অন্যদিকে কিছুই বলা যাচ্ছে না বুলু রানি সুস্থতা না হওয়া পর্যন্ত। মিলন স্থানীয় এক প্রভাবশালী নেতার ছোট ভাইয়ের বন্ধু বলে সে পার পেয়ে যাচ্ছে বলেও আক্ষেপ এলাকাবাসীর।

এবিষয়ে বাড়ীর মালিকের ছেলে মিলন বলেন, আমাদের ছাদ থেকে পড়েনি এই কাজ হয়েছে রেনেডা কোম্পানি ওখানে। মিলন আরও বলেন, আমরা টাকা পয়সা দিচ্ছি চিকিৎসার জন্য এর বেশি আমি কিছু বলতে পারবোনা।

এবিষয়ে জানতে চাইলে রুপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি, বাংলাদেশ একাত্তর কে বলেন, মামলা প্রক্রিয়াধীন আছে।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত

মাফিয়া খ্যাত ট্রেড লাইসেন্স শাখার সুপার ভাইজার’কে ডিএনসিসিতে তলব’

যাত্রীবাহী বাসে শিশুকে মোবাইল ফোনে অশ্লীল ভিডিও দেখিয়ে কুপ্রস্তাব: যুবককে গনধোলাই

মিরপুরে অসহায় এক ডাক্তারের জমি দখলের অভিযোগ

ইয়াবাসহ চিহ্নিত ২ মাদক ব্যাবসয়ী গ্রেফতার

সুইসড্রাম কোম্পানির পরিচালকসহ ১৭ জন র‌্যাবের হাতে গ্রেফতার

আরব দেশীয় সংস্করণ মুক্তি পাবে বাংলাদেশে ‘অ্যানিম্যাল’

আরব দেশীয় সংস্করণ মুক্তি পাবে বাংলাদেশে ‘অ্যানিম্যাল’

মনে প্রানে যুবলীগ করি’ ইফতেখার জুয়েল’

মিরপুরে সড়ক ও ফুটপাতে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

আ.লীগের ২১টি-ইউনিটে বিএনপি কর্মী পদে,দুর্দিনের আওয়ামিলীগ নেতাকর্মীরা হতাশ!

এস আই আকবরকে আমাদের প্রয়োজন, সকল ইমিগ্রেশনে চিঠি: বনজ কুমার