আইন ও আদালত, রাজধানী, রাজনীতি, সারাদেশ

মিরপুরের বাসিন্দা এডভোকেট আলী আহম্মেদ “আর নেই” 

%e0%a6%ae%e0%a6%bf%e0%a6%b0%e0%a6%aa%e0%a7%81%e0%a6%b0%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%ac%e0%a6%be%e0%a6%b8%e0%a6%bf%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a6%e0%a6%be-%e0%a6%8f%e0%a6%a1%e0%a6%ad%e0%a7%8b%e0%a6%95%e0%a7%87

এডভোকেট আলী আহম্মেদ “আর নেইইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

বাংলাদেশ একাত্তর.কম (সাদ্দাম হোসেন মুন্না)   

আজ বুধবার (২১/৪/২০২০) আনুমানিক রাত ৪:৩০ মিনিটে সময় একটি প্রাইভেট হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ পুত্র ২ কন্যা সন্তান ও নাতি নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে বয়স হয়েছিল আনুমানিক ৮০ বছর। দির্ঘদীন তিনি ক্যান্সারে আক্রান্ত হয়ে অসুস্থ ছিলেন।

ছবি-সংরিত।

এডভোকেট আলহাজ্ব আলী আহাম্মেদ সুপ্রিমকোর্ট অব বাংলাদেশ নোটারী পাবলিক সমগ্র বাংলাদেশ। তিনি বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সংঙ্গে জড়িত ছিলেন। পল্লবী থানা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি হিসেবে দায়ীত্ব পালন করেছেন মৃত্যুর আগপর্যন্ত।

এবিষয়ে বড় ছেলে” সাংবাদিক সোহেল রানা (বাপ্পী) বলেন, আমার বাবা দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট জনিত রোগে ভুগছিলেন।

তিনি আরো বলেন, আমার বাবা এডভোকেট আলী আহম্মেদ তিনি কোর্ট থেকে বাসায় ফিরে যতটুকু সময় পেতেন সমাজ সেবা কাজে তা ব্যয় করতেন। আমার বাবা পল্লবী থানা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ছিলেন, আমার বাবাকে আপনারা ক্ষমা করে দিবেন চলার পথে অনেক সময় ভুলভ্রান্তি হতে পারে।

দেখা যায় রাজধানীর মিরপুর ১১, বেনারসি পল্লী (তারা মেডিকেল)সংলগ্ন নিজেস্ব ভবনের নীচ তলায় মরহুমার মৃত্যুতে পরিবারে নেমে এসেছে শোকের মাতন!

এসময় সকল শ্রেনী পেশাজীবি, যেমন এডভোকেট, রাজনৈতিকবিদ, সাংবাদিক ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরাসহ বিভিন্ন পেশার মানুষ গভীর শোক প্রকাশ করেছেন। এই করোনা পরিস্থিতিতে দুরত্ব বজায় রেখে শতশত মানুষের ঢল চোখে পড়ে।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

7 + eighteen =

বাংলাদেশ একাত্তর