জাতীয়, রাজধানী, রাজনীতি, লাইফ স্টাইল

মানবতার আরেক নাম-আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা।

%e0%a6%ae%e0%a6%be%e0%a6%a8%e0%a6%ac%e0%a6%a4%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%86%e0%a6%b0%e0%a7%87%e0%a6%95-%e0%a6%a8%e0%a6%be%e0%a6%ae-%e0%a6%86%e0%a6%b2%e0%a6%b9%e0%a6%be%e0%a6%9c%e0%a7%8d%e0%a6%ac

বার বার আওয়ামীলীগের নির্বাচিত ঢাকা ১৬ আসনের এমপি, মিরপুরের ঐতিহ্য মোল্লা পরিবারের সুযোগ্য পুত্র। মিরপুর মাটি ও মানুষের নেতা, সাধারণ মানুষের আস্থাশীল খুব সহজেই যাকে কাছে পায় এলাকার  সাধারণ জনগন। তিনি আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা।

শিশুর জন্য দুধ উপহার পাঠালেন-আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা ।

(বাংলাদেশ একাত্তর.কম) সেলিম মোল্লা। বিশ্বব্যাপি বর্তমানে এক আতংকের নাম করোনা ভাইরাস যা অন্যন্য দেশের মত বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে। ইতিমধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যবরণ করেছে নিজ নির্বাচনী এলাকায়। লকডাউন করে দেওয়া হয়েছে ঢাকা ১৬ আসনের অনেক এলাকার ঘর বাড়ী। প্রবাসে জীবন কাটাচ্ছে হাজারো-লাক্ষো মায়ের সন্তান। কর্মহীন হয়ে পরেছে হাজার হাজার লোক। সরকারের নির্দেশ ও নিজের অর্থায়নেও জীবনের ঝুঁকি নিয়ে মানবতার কল্যাণে করোনা ভাইরাস প্রতিরোধে ঢাকা ১৬ আসনের এমপি আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা।

তার নির্বাচনীয় এলাকার জনসাধারণকে সচেতন করার লক্ষ্যে সর্বদাই জনসচেতনমূলক কাজ করে যাচ্ছেন। সাথে দলীয় যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলী ও কৃষকলীগের নেতাকর্মী নিয়ে ত্রান সামগ্রী দিচ্ছেন। বলছেন আপনার ঘরে থাকুন আমি আপনার ঘরে খাবার পৌছে দিবো।

এদিকে, ২নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর সাজ্জাদ হোসেন, তিনি তার দলীয় নেতাকর্মীদের মাঝে সরকারের উপহার ত্রান-সামগ্রী লিষ্ট তৈরি করে দিচ্ছেন। গরিব অসহায় যারা সরকারের নির্দেশ মেনে (ঘরে লক ডাউন) তাদের খাবার দেওয়া হচ্ছে না বলে অনেকেই অভিযোগ করেছেন।অন্যদিকে, ৫নং ওয়ার্ডেও একই চিত্র, আওয়ামীলীগের দু’গ্রুপ, যে কারনেই ৫নং ওয়ার্ডে ত্রান সামগ্রী দেওয়া হচ্ছে মুখ চিনে।

আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা, তবু ও থেমে নেই –  গৃহবন্দি, নিম্নবিত্ত, রিক্সা ও ভ্যান চালক, দরিদ্র ও হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের কাজে ছুটে যাচ্ছেন বিভিন্ন ওয়ার্ডের এলাকায় মানুষের মাঝে। মনিটরিং করছেন এলাকার বিভিন্ন হাট বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বাজার নিয়ন্ত্রন ও খাদ্য বিভাগ কর্তৃক সুলভ মূল্যের আটা, চাউল বিক্রয় কেন্দ্রে। শুধু তাই নয়, করোনা ভাইরাস প্রতিরোধের চেষ্টায় মোবাইল ফোনের মাধ্যমে খোঁজ খবর নিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন গৃহবন্দি অসহায় পরিবারের বাড়িতে। শিশুদের জন্য রয়েছে খাবারের ব্যবস্থা। কর্মদক্ষতা ও সততার মাধ্যমে জায়গা করে নিয়েছে গরীব-দুঃখী ও শ্রমজীবি বিভিন্ন শ্রেণী পেশার মানুষের অন্তরে। বস্তিবাসীদের ঘরে কাদামাটি উপেক্ষা করে ত্রান – সামগ্রী ও শিশুদের জন্য দুধ নিয়ে ছুটে চলেছেন ক্ষুধার্থ মানুষের কাছে।

আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা সহ তার দলীয় নেতাকর্মীরা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন ঢাকা ১৬ আসনের জনগনের জন্য। তবুও নেই কোন মুখে ক্লান্তির ছাপ। সততা ও নিষ্ঠাই তাহার সহায় সম্বল। ন্যায় ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন এমপি আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

12 + 18 =

বাংলাদেশ একাত্তর