বৃহস্পতিবার , ২ জানুয়ারি ২০২০ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

”মাদক” থেকে দূরে থাকতে খেলাধূলার বিকল্প নেই- বললেন “সান্তাহা পুলিশ ফাঁড়ীর ইনচার্জ”

প্রতিবেদক
bangladesh ekattor
জানুয়ারি ২, ২০২০ ১০:০৬ অপরাহ্ণ

(বগুড়া সান্তাহা-প্রতিনিধি) মোঃ শিমুল হাসানঃ যুব সমাজকে মাদক থেকে বিরত থাকতে ব্যাডমেন্টন খেলার আয়োজন করেছেন বগুড়ার সান্তাহার পুলিশ ফাঁড়ির ইনচার্জ  আনিছুর রহমান । বুধবার সন্ধ্যায় সান্তাহার পৌরসভা চত্বরে খেলার উদ্বোধন করেন ।

এসময় আনিছুর রহমান যুবসমাজের উদ্দেশ্যে বলেন, বাংলা ভাষায় একটি প্রবাদবাক্য আছে স্বাস্থ্যই সকল সুখের মূল। সুস্থ দেহ ও সতেজ মন ধরে রাখতে খেলাধুলা ও শারীরিক পরিশ্রমের কোন বিকল্প নেই। শারীরিক সুস্থতা ও মনের প্রফুল্লতা আমাদের দৈনন্দিন জীবনের নানাবিধ কাজেকর্মে সহায়ক ভূমিকা পালন করে। কেন খেলাধুলা ও শারীরিক পরিশ্রম করব যান্ত্রিক জীবনের বেড়াজালে আবদ্ধ হয়ে আমরা খেলাধুলা করি না, শারীরিক পরিশ্রমজনিত কোন কাজ করি না।

মাদক থেকে দূরে থাকতে খেলাধূলার বিকল্প নেই- বললেন “সান্তাহা পুলিশ ফাঁড়ীর ইনচার্জ”।

তিনি আরও বলেন, খেলাধুলায় ব্যস্ত থাকলে তেমন কোনো নেশাদ্রব্য ও মন কে গ্রাস করতে পারেনা। মাদক” জুয়াসহ সর্বপ্রকার নেশা ও অপরাধ থেকে নিজেকে সুরক্ষা নিশ্চিত করা যায়। ফলে খেলাধুলার বিকপ্ল নেই বললেই চলে।  কিন্তু আমাদের জন্য এটা জানা অত্যন্ত জরুরি যে জীবনের অসংখ্য ক্ষেত্রে খেলাধুলা ও শারীরিক পরিশ্রম গুরুত্ব বয়ে আনতে পারে।

এসময় উপস্থিত ছিলেন সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আব্দুল ওয়াদুদ, এ এসআই ফারুক হোসন সহ অন্যন্য পুলিশ সদস্যরাও, সাংবাদিক আতিকুর হাসান সজীব, সাংবাদিক শিমুল হাসান, সাংবাদিক তরিকুল ইসলাম জেন্টু, সাইফ হাসান খান সৈকত, আবু সাঈদ সাগরসহ  স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ অনেকেই উপস্থিত ছিলেন।

সর্বশেষ - অন্যান্য