শুক্রবার , ২১ ডিসেম্বর ২০১৮ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

বিএনপি নেতা হানিফের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন-আদালত।

প্রতিবেদক
bangladesh ekattor
ডিসেম্বর ২১, ২০১৮ ৫:৪৯ পূর্বাহ্ণ

পুলিশের কাজে বাঁধা দেয়ার মামলায় বিএনপির ঢাকা মহানগর উত্তরের প্রচার সম্পাদক মোহাম্মদ হানিফ ওরফে ভিপি হানিফের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বাংলাদেশ একাত্তর.কম) স্টাফ রিপোটারঃ

বৃহস্পতিবার শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ ইলিয়াস মিয়া আসামির রিমান্ডের এ আদেশ দেন। এদিন মামলার তদন্তকারী কর্মকর্তা আসামিকে আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করেন। অপরদিকে আসামিপক্ষে জামিন আবেদন করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত আসামির জামিন নাকচ করে একদিনের রিমান্ড মঞ্জুরের আদেশ দেন।

আদালত সূত্র জানায়, গত ৮ নভেম্বর ২০ দলীয় ঐক্যজোট ও তাদের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা রমনা মডেল থানাধীন রমনা পার্কের রমনা চাইনিজ রেস্টুরেন্টের সামনে ব্যানার, লাঠিসোঠা, ইট-পাটকেল, লোহার রড নিয়ে একত্রিত হয়ে রাস্তায় জনসাধারণ ও গাড়ি চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। তারা সরকার বিরোধী বিভিন্ন শ্লোগান দিতে থাকে। রাস্তায় চলাচলরত চার-পাঁচটি গাড়ি ভাংচুর করে তারা ৩ লাখ টাকার ক্ষতি সাধন করে।

তাদের এসব কাজে পুলিশ বাঁধা দিলে তারা পুলিশের ওপর ক্ষিপ্ত হয় এবং হত্যার উদ্দেশ্যে আক্রমণ করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলাটি দায়ের করে। রমনা থানার এসআই খায়রুজ্জামান সিকদার মামলাটি তদন্ত করছেন। প্রসঙ্গত, বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে মগবাজারে ভিপি হানিফের নিজ বাসা থেকে তাকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনী।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ