NEWS, নারী, নির্বাচন, রাজনীতি, সারাদেশ

বাগেরহাট-২ আসনে আওয়ামীলীগের নির্বাচনি জনসভায় জনস্রোতের ঢল।

%e0%a6%ac%e0%a6%be%e0%a6%97%e0%a7%87%e0%a6%b0%e0%a6%b9%e0%a6%be%e0%a6%9f-%e0%a7%a8-%e0%a6%86%e0%a6%b8%e0%a6%a8%e0%a7%87-%e0%a6%86%e0%a6%93%e0%a7%9f%e0%a6%be%e0%a6%ae%e0%a7%80%e0%a6%b2%e0%a7%80

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বাগেরহাট-২ আসনে নৌকার প্রার্থী শেখ সারহান নাসের তন্ময়ের স্ত্রী শেখ ইফরার বলেন, তন্ময়কে একটি বার আপনাদের সেবা করার সুযোগ দিন ও আপনাদের মহা মুল্যবান ভোটটি নৌকা মার্কায় দিয়ে জয় যুক্ত করুন।

 বৃহস্পতিবার বিকালে ঐতিহাসিক খানজাহান আলী কলেজ মাঠে বাগেরহাট জেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় উৎসুক শত শত জনতার সম্মুখিনে এসব কথা বলেন।

বাংলাদেশ একাত্তর.কম [বাগেরহাট প্রতিনিধিঃ

শেখ তন্ময়ের সহধর্মিণীর বক্তব্যের সময় ভোটাররা নৌকা নৌকা বলে স্লোগান দিয়ে তারা তাকে স্বাগত জানান। জনসভায় দেয়া ভাষণে শেখ সারহান নাসের তন্ময় বলেন, আমার বয়স মাত্র ৩৩ বছর। আমি এখানে নেতৃত্ব দিতে আসিনি, নেতা হতে আসিনি-এসেছি আপনাদের সেবা করতে। আপনাদের কাছে একটিই চাওয়া-আমাকে সেবা করার সুযোগ দিন। আমি কথা দিচ্ছি আপনাদের পাশে আমি থাকবো আপনাদের সেবাই করবো। তিনি বলেন, আপনাদের ভালোবাসা আমার বড় পাওয়া। আমি যেন সেই ভালোবাসার মূল্য দিতে পারি।

জনসভার প্রধান অতিথির বক্তব্যে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বাগেরহাট-১ আসনের নৌকার প্রার্থী শেখ হেলাল উদ্দীন বলেন, আজ পদ্মা সেতু দৃশ্যমান, দক্ষিণা অঞ্চল ফরিদপুর,গোপালগঞ্জ বাগেরহাট সুন্দরবন খুলনা যশোর সাতক্ষীরাসহ বিভিন্ন অঞ্চলের উন্নয়নে জরুরি ভাবে পদ্মাসেতুর প্রয়োজন।

এ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে বাগেরহাটের ৪টি আসন শেখ হাসিনাকে উপহার দিতে হবে। প্রসঙ্গত, শেখ তন্ময় বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্মের প্রতিনিধি হিসেবে এবারের নির্বাচনে অংশ নিচ্ছেন। তার বাবা শেখ হেলাল শেখ হাসিনার চাচাতো ভাই।

বাগেরহাট-২ আসনের জনগন বলেন, বঙ্গবন্ধুকে শ্রদ্ধা করি শেখ পরিবারকে শ্রদ্ধা করি তাই নৌকা মার্কাকে শ্রদ্ধা করি। আমাদের দক্ষিণ বঙ্গে আওয়ামীলীগ ছাড়া কোন দলই উন্নয়ন করবেনা। তাই আমরা দেশের স্বার্থে এলাকার স্বার্থে সকল দিক বিবেচনা করে নৌকা মার্কায়ই ভোট দিবো।

Print Friendly, PDF & Email
Comments
Share
Avatar

bangladesh ekattor

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

17 − 9 =