জাতীয়, রাজনীতি

বাগেরহাটে সংসদ সদস্যের মেয়েকে ছুরিকাঘাত

%e0%a6%ac%e0%a6%be%e0%a6%97%e0%a7%87%e0%a6%b0%e0%a6%b9%e0%a6%be%e0%a6%9f%e0%a7%87-%e0%a6%b8%e0%a6%82%e0%a6%b8%e0%a6%a6-%e0%a6%b8%e0%a6%a6%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%af%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%ae

মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান শেষে বাগেরহাটের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য (এমপি) হ্যাপি বড়ালের মেয়ের উপর হামলা করেছেন এক যুবক।

১৬ ডিসেম্বর শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাগেরহাট শহরের শালতলা মোড়ে অদিতি বড়ালকে (২৯) ওই যুবক ছুরিকাঘাত করেন।

আহত অদিতি বড়াল সংবাদমাধ্যমকে জানান, বিজয় দিবস উপলক্ষে মায়ের সঙ্গে আমলাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে নারীদের নিয়ে আয়োজিত এক সমাবেশে যোগ দেন তিনি।

তিনি জানান, অনুষ্ঠান শেষে বাসায় ফেরার জন্য তার ব্যক্তিগত গাড়ির জন্য স্কুলের গেটের সামনে অপেক্ষা করছিলেন অদিতি। সে সময় অজ্ঞাত এক যুবক তাকে জিজ্ঞাসা করেন, ‘তুমি কি এমপি হ্যাপি বড়ালের মেয়ে?’

অদিতি আরও জানান, তিনি জবাব দিলে ওই যুবক তার পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে অদিতিকে বাগেরহাট সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তিনি এখন আশঙ্কা মুক্ত বলে জানিয়েছেন বাগেরহাটের সিভিল সার্জন ডা. অরুণ চন্দ্র মন্ডল।

সংসদ সদস্য হ্যাপি বড়াল জানান, প্রায় আট মাস আগে অদিতির ওপর একবার হামলা করেছিল দুর্বৃত্তরা। সে সময় অদিতির পায়ে ছুরিকাঘাত করা হয়েছিল। ওই ঘটনায় তিনি থানায় মামলা দায়ের করলেও পুলিশ কোনো সুরাহা করতে পারেনি।

হ্যাপি বড়াল আরও জানান, ২০০০ সালের ২০ আগস্ট তার স্বামী কালিদাস বড়ালকেকে প্রকাশ্যে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এরপর থেকে বিভিন্ন সময় তাদের ওপর হামলা চালানো হচ্ছে।

বাগেরহাটের পুলিশ সুপার (এসপি) পংঙ্কজ চন্দ্র রায় জানান, ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে কি কারণে তার ওপর হামলা হয়েছে তা এখনই বলা যাচ্ছে না।

এসপি আরও জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনায় সাথে জড়িতদের ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ।

Print Friendly, PDF & Email
Comments
Share
bangladesh ekattor

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

3 × 1 =