বুধবার , ২৭ মার্চ ২০১৯ | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বিনোদন
  10. বিশেষ সংবাদ
  11. রাজধানী
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

বাংলাদেশকে চিনতে হলে আগে বঙ্গবন্ধুকে জানতে হবে: পুলিশ আইজিপি

প্রতিবেদক
bangladesh ekattor
মার্চ ২৭, ২০১৯ ৮:৪৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশকে জানতে হলে, বাংলাদেশকে চিনতে হলে আগে বঙ্গবন্ধুকে জানতে হবে। কারণ বঙ্গবন্ধুই বাংলাদেশ গড়েছেন। বলেছেন বাংলাদেশ পুলিশের আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

বুধবার (২৭ মার্চ) বিকাল  রাজারবাগ বাংলাদেশ পুলিশ লাইন্স অডিটরিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মদিন, জাতীয় শিশু দিবস এবং মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৯ উপলক্ষে পুরস্কার বিতরন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পুলিশের আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেন, ১৯৭১ সালের মুক্তি যুদ্ধে বাংলাদেশ পুলিশ পাকিস্তানি বাহীনির ট্যাংকের বিরুদ্ধে লড়াই করে আসম সাহস দেখিয়েছেন। বঙ্গবন্ধুর সেই ভাষণে শুধু পুলিশ বাহিনী না সাধারন মানুষও যুদ্ধে ঝাপিয়ে পরেছিলেন। যার প্রেক্ষিতে আজ এই সোনার বাংলাদেশ।

ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী আরো বলেন, দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিতে দেশ থেকে জঙ্গি ও মাদক দূর করতে হবে। আজ আমাদের পুলিশ বাহিনি এই কাজটি খুব আন্তরিকতা ও দক্ষতার সাথে করে যাচ্ছেন।

আলোচনা সভাই আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ শিশু একাডেমির চেয়ারম্যান জনাব সেলিনা হোসেন, র্যাব মহাপরিচালক বেনজীর অহমেদ, বিপএম মো. শফিকুল ইসলাম প্রমুখ।

উল্লেখ, পরিশেষে মহান মুক্তিযুদ্ধের ছবি আকা বিজয়ীদের হাতে পুরাস্কার তুলেদেন বাংলাদেশ পুলিশের আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

 

সর্বশেষ - রাজনীতি