শনিবার , ১৯ জানুয়ারি ২০১৯ | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

বহু স্বৈরাচার দেখেছি, একজন স্বৈরাচারও টিকতে পারেনি-ড. কামাল

প্রতিবেদক
bangladesh ekattor
জানুয়ারি ১৯, ২০১৯ ১২:৫৩ পূর্বাহ্ণ

বাংলাদেশ একাত্তর.কম– সোহেল রানা। জাতীয় একাদশ সংসদ নির্বাচনে ভোটের মহাডাকাতি ও কারচুপি হয়েছে বলে অভিযোগ করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। তিনি বলেছেন, জনগণের ভোটাধিকার হাইজ্যাক করে গনতন্ত্র কে ছিন্ন করেছে বলেও অভিমত ব্যক্ত করেন।

যিনি এক সাংবাদিকে উগ্র মেজাজে খামোশ বলে বিতরকিত হয়েছেন, দেশে তো বটেই-বিদেশেও তার প্রভাব কম পড়েনি।

তিনি আরও বলেন, ওয়ার্নিং দিচ্ছি, এসব করে কেউ পার পাবে না জনগন কিছুতেই ছাড় দিবেনা।

রাজধানীর মতিঝিলে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে শুক্রবার, ঢাকা-৬ আসনের নির্বাচনোত্তর শুভেচ্ছা বিনিময় সভায় ড. কামাল এ হুশিয়ারি দিয়ে এসব কথা বলেন। ঢাকা-৬ আসনে ধানের শীষের প্রার্থী ও গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরীর পক্ষে কাজ করা নেতাকর্মীদের সঙ্গে এ শুভেচ্ছা বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ড. কামাল বলেন, নির্বাচনের নামে সম্পূর্ণভাবে শুধু প্রহসন নয়, সারা দেশে ভোট মহাডাকাতি হয়েছে। একজনও বলে নাই এখানে সুষ্ঠু নির্বাচন হয়েছে।

জনগণের ভোটাধিকার হাইজ্যাক করা হয়েছে বলেও মন্তব্য করেন। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু ও তার সহকর্মী যারা স্বাধীনতার জন্য জীবন দিয়েছেন তাদের অসম্মান ও অবমাননা করা হচ্ছে বলেও মন্তব্য করেন।

ড. কামাল বলেন, সারা দেশের জনগনকে ঐক্যবদ্ধ হয়ে বলতে হবে, এটা হতে দেয়া হবে না। যারা এগুলো করেছে, তাদের আমরা ওয়ার্নিং দিচ্ছি, বাংলাদেশে এগুলো করে কেউ পার পাবে না। বহু স্বৈরাচার দেখেছি, একজন স্বৈরাচারও টিকতে পারেনি। ভবিষ্যতেও কেউ পারবেনা

সর্বশেষ - সর্বশেষ সংবাদ