সোমবার , ১৫ জুন ২০২০ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

বদরউদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে মিরপুর প্রেসক্লাব সভাপতির শোক!

প্রতিবেদক
bangladesh ekattor
জুন ১৫, ২০২০ ৭:৫৮ অপরাহ্ণ

বদরউদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে মিরপুর প্রেসক্লাব সভাপতির শোক!

(বাংলাদেশ একাত্তর.কম) শেখ রাজু আহমেদঃ

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বদরউদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মিরপুর প্রেসক্লাব এর সভাপতি জনাব সৈয়দ শফিকুর রহমান পলাশ।

আজ এক শোকবার্তায় মিরপুর প্রেসক্লাব এর সভাপতি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে বদরউদ্দিন আহমদ কামরান ষাটের দশকে ছাত্রলীগে যোগদান করেন এবং সারা জীবন বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করেছেন।

সভাপতি আরো বলেন, সিটি কর্পোরেশনের হিসেবে সিলেটের যাত্রা শুরুর সাথে বদরউদ্দিন আহমেদ কামরানের নাম ওতপ্রোতভাবে জড়িত। সিলেট পৌরসভার চেয়ারম্যান এবং পরবর্তীতে সিলেট সিটি কর্পোরেশনের প্রথম মেয়র হিসেবে সুখে দুঃখে সব সময় সিলেট নগরবাসীর সঙ্গে ছিলেন তিনি। করোনা যুদ্ধে তিনি সিলেটবাসীর পাশে থেকে এখানকার জনগণের জন্য নিরলস কাজ করে গেছেন।

শোক বার্তায় সিলেটে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতিতে বদরউদ্দিন আহমদ কামরানের অবদানের কথা গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন।

সভাপতি বলেন, বদরউদ্দিন আহমদ কামরানের মতো একজন ত্যাগী ও বর্ষীয়ান নেতার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগসহ সমগ্র জাতির অপূরণীয় ক্ষতি হল।

মিরপুর প্রেসক্লাব এর সভাপতি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। সেই সাথে দেশের সকল শ্রেণী পেশাজিবী মাদনুষদের করোনা পরিস্থিতিতে ঘরে থাকার পরামর্শ দেন।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ

আপনার জন্য নির্বাচিত