বুধবার , ১৮ মার্চ ২০২০ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

বঙ্গবন্ধু ফাউন্ডেশনে পালিত হলো “বঙ্গবন্ধুর “একশো তম জন্ম বার্ষিক”

প্রতিবেদক
bangladesh ekattor
মার্চ ১৮, ২০২০ ৩:০৯ অপরাহ্ণ

  • বঙ্গবন্ধু ফাউন্ডেশনে পালিত হলো “বঙ্গবন্ধুর “একশো তম জন্ম বার্ষিক”।,
  • রাজু আহমেদঃ আজ ১৭ মার্চ, এই দিনে টুংঙ্গীপাড়ার গোপালগঞ্জে ভুমিতে জন্ম গ্রহন করেছিলেন বাংলার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আজ বাংলাদেশসহ সারা পৃথিবীরতে বাঙালিরা সেখানেই আছে শ্রদ্ধার সাথে পালন করছে জাতির জনকের একশো তম জন্ম বার্ষিক। মনে প্রানে গ্রহন করেছেন “মুজিববর্ষ”। সেই ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ শুনতে ও মুজিবকে এক নজর দেখার জন্য সারা দেশের মানুষ একত্রিত হয়েছিলো তথকালীন রেসকোর্স ময়দানে । “মনে রাখবা রক্ত যখন দিয়েছি রক্ত আরও দিবো” তবু এদেশের মানুষকে মুক্ত করে ছারবো” ইনশাআল্লাহ।

    বঙ্গবন্ধু ফাউন্ডেশনএরকার্যালয় চত্বরে কেক কাটার প্রস্তুতি চলছে

    বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি শেখ ওয়াছি উজ্জামান লেলিন বলেন, গোপালগঞ্জের টুংগীপাড়ায় জন্ম গ্রহন করেছিলেন আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই মহান মানুষটি আমাদের জাতির পিতা” বাংলাদেশের জন্য নিজের বুকের তাজা রক্ত দিয়ে আমাদের রিনি করেগেছেন যিনি জন্ম না হলে হয় তো আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না। তিনি বলেন, আমরা বাঙালি জাতি বঙ্গবন্ধুর আর্শের সৈনিক হয়ে তার দিক নির্দেশনায় চললে বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করা সম্ভব। তাই আসুন আমার প্রতিজ্ঞা করি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি।

    তিনি বলেন, আজ এমনি একজন মহান মানুষের জন্মদিন পালন করতে যাচ্ছি এটা আমাদের সৌভাগ্য। যে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সকল সদস্য এ সৌভাগ্যের অংশীদার।

    পরে কেক কাটা মুহুর্তের সাথে সাথেই “শুভ শুভ দিন” বঙ্গবন্ধুর জন্মদিন”, শুভ শুভ দিন জাতির পিতার জন্মদিন” এই শ্লোগানে মুখরিত বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর কার্যালয় চত্বর।

    বঙ্গবন্ধুর একশো তম জন্ম বার্ষিক উৎযাপন উপলক্ষে বঙ্গবন্ধু ফাউন্ডেশন শত লোকের সমাগমে আনন্দ ঘনমুহুর্তে জন্মদিনের কেক কেটে সবাইকে খাইয়ে দিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি।

    এসময় উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সকল নেতৃবৃন্দরা।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত