জাতীয়, রাজধানী, রাজনীতি, সারাদেশ

বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়নের জন্যেই দেশের কাজ করছি-প্রধানমন্ত্রী

%e0%a6%ac%e0%a6%99%e0%a7%8d%e0%a6%97%e0%a6%ac%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a7%e0%a7%81%e0%a6%b0-%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%ac%e0%a6%aa%e0%a7%8d%e0%a6%a8%e0%a6%95%e0%a7%87-%e0%a6%ac%e0%a6%be%e0%a6%b8%e0%a7%8d

[বাংলাদেশ একাত্তর.কম] প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাতে বুধবার সন্ধ্যায় গণভবনে যান বাংলাদেশ ব্যাংকার্স অ্যাসোসিয়েশন ও ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (এফবিসিসিআই) প্রতিনিধি দল। এ সসময় দলের, এফবিসিসিআই সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন ও বাংলাদেশ ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের সভাপতি নজরুল ইসলাম মজুমদার সহ অনেকে উপস্থিত ছিলেন।

উলেখ্য একাদশ সংসদ জাতীয় নির্বাচনে গত ৩০শে ডিসেম্বর নিরঙ্কুশ বিজয় অর্জন করায় গণভবনে যান বাংলাদেশ ব্যাংকার্স অ্যাসোসিয়েশন ও ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (এফবিসিসিআই। এসময় গোপালগঞ্জ-২ আসনের বার বার নির্বাচিত এমপি শেখ ফজলুল করিম সেলিম উপস্থিত ছিলেন।

এসময় শেখ হাসিনা বলেন, তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন ছাড়া আর কিছু পাওয়ার আশা করি না। তিনি বলেন, ‘আমি চাই বাংলাদেশের মানুষ মাথা উচু করে বাঁচুক থাকার জন্য বাসস্থান পাক, তাদের সন্তানেরা শিক্ষা, স্বাস্থ্য ও খাদ্যের অধিকার পাক, যাতে তাদের জীবন সুন্দর সমৃদ্ধ হয়। তিনি উচ্চ পর্যায়ের ব্যবসায়ীদের নিজ-নিজ এলাকার জনগণকে সহায়তা করার আহ্বান জানিয়ে বলেন, তাদের সাহায্য সহযোগিতা তাদের এলাকার প্রচুর মানুষের জীবন পাল্টে দিতে পারে। আর কেবল মাত্র তখন বাংলাদেশের কোনো মানুষ দারিদ্র্যের কবলে পড়ে থাকবে না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাতে গণভবনে যান বাংলাদেশ ব্যাংকার্স অ্যাসোসিয়েশন ও ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রিজের ( এফবিসিসিআই দল)

সুন্দর ভাবে পরিবার পরিজন সুশিক্ষায় শিক্ষিত হতে পারবে বলে মনে করেন তিনি। শেখ হাসিনা বলেন, বিএনপি জামাতকে বয়কট করেছে দেশের জনগন তাই নির্বাচনে আওয়ামীলীগকেই বিপুল ভোটে জয় লাভ করিয়েছে। অনেক ভোটার বঙ্গবন্ধুর নৌকা প্রতিক দেখেই ভোট দিছে। বাংলাদেশের মানুষ যেনে গেছে তারা ক্ষমতা চায় লুটপাট করে খেতে দেশের উন্নয়ন তারা কখনোই চায়নি। তাই জনগন বিএনপি জামাতকে আর এদেশের ক্ষমতা দিতে চায়না এই নির্বাচনই তার একমাত্র প্রমান। শেখ হাসিনা বলেন, বিএনপি নির্বাচন করতে তারা মাঠে নামেনি নিশ্চিত পরাজয় যেনে তারা মনোনয়ন ফরম বানিজ্যই ছিলো তাদের মুল লক্ষ একটি একটি আসনে তারা একধিক প্রার্থীর কাছে মনোনয়ন ফরম বিক্রি করেছে এ নিয়ে তাদের মদ্ধে দ্বীধা দ্বন্দ্বের সৃষ্টি হয়েছে।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

15 + fourteen =

বাংলাদেশ একাত্তর