বৃহস্পতিবার , ১১ অক্টোবর ২০১৮ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

পল্লবীতে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভা।

প্রতিবেদক
bangladesh ekattor
অক্টোবর ১১, ২০১৮ ৮:৪৪ অপরাহ্ণ

মাননীয় প্রধানমন্ত্রী,জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে আজ আলোচনা সভা, সৌজন্যে আশিকুল ইসলাম আশিক, সাধারন সম্পাদক, ২নং ওয়ার্ড আওয়ামীলীগ,পল্লবী থানা,ঢাকা মহানগর উত্তর। 

উক্ত আলোচনা সভা অনুষ্ঠানের প্রধান অতিথিঃ মাননীয় সংসদ সদস্য জনাব, আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ। (১৮৯) ঢাকা – ১৬। আলোচনা সভা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, আবদুল রহমান,সভাপতি ২নং ওয়ার্ড আওয়ামীলীগ। উক্ত অনুষ্ঠানের সার্বিক পরিচালনা করেন, আশিকুল ইসলাম আশিক, সাধারন সম্পাদক, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগ। অনুষ্ঠানের বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, হাজী আবদুল বাতেন,কার্য নির্বাহি সদস্য আওয়ামীলীগ , ঢাকা মহানগর উত্তর। হাজী রজ্জব হোসেন, কাউন্সিলর ৬নং ওয়ার্ড ও সভাপতি,রূপনগর থানা আওয়ামীলীগ, ঢাকা মহানগর উত্তর। এ.এস.এম সারোয়ার আলম, সাধারন সম্পাদক, পল্লবী থানা আওয়ামীলীগ, ঢাকা মহানগর উত্তর।   

কাজী জহিরুল ইসলাম মানিক, কাউন্সিলর ৩ নং ওয়ার্ড ও সহ-সভাপতি,যুবলীগ, ঢাকা মহানগর উত্তর। সালাহ্উদ্দিন রবিন,সাধারন সম্পাদক,রূপনগর থানা আওয়ামীলীগ, ঢকা মহানগর উত্তর। আবুল হোসেন খান, সহ-সভাপতি, পল্লবী থানা আওয়ামীলীগ, ঢাকা মহানগর উত্তর। আলহাজ্ব কদম আলী মাদবর,সহ-সভাপতি, পল্লবী থানা আওয়ামীলীগ, ঢাকা মহানগর উত্তর। মঞ্জুরুল রহমান ( মনু মোল্লা) সাংগঠনিক সম্পাদক, পল্লবী থানা আওয়ামীলীগ, ঢাকা মহানগর উত্তর। মোঃ আলতাব হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক, যুবলীগ, ঢাকা মহানগর উত্তর।

উক্ত অনুষ্ঠানে অতিথি বৃন্দরা হলেন, হাইউল খান, সাধারন সম্পাদক, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ,রূপনগর থানা। খলিলুর রহমান খলিল, সাধারন সম্পাদক ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ, পল্লবী থানা। হালিম মোল্লা, সাধারণ সম্পাদক,৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ, পল্লবী থানা। জাহাঙ্গীর মোল্লা সজল, সাধারণ সম্পাদক, ৯১ নং ওয়ার্ড আওয়ামীলীগ, পল্লবী থানা। সৈয়দ নাসির উদ্দিন আহম্মদ, সাধারন সম্পাদক, ৯২ নং ওয়ার্ড আওয়ামীলীগ, রূপনগর থানা। জাকির হোসেন, সভাপতি, যুবলীগ, রূপনগর থানা।

নূর এ আলম খোকন, সাধারণ সম্পাদক, যুবলীগ, রূপনগর থানা। ইব্রাহীম হোসেন রোমান, সাধারণ সম্পাদক, সেচ্ছাসেবকলীগ, পল্লবী থানা। শাকিল আহমেদ শুভ, সভাপতি, ছাত্রলীগ, রূপনগর থানা। আরও উপস্থিত ছিলেন, এস.এ খোকন, সভাপতি, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ, রূপনগর থানা। আফজাল উদ্দিন সরদার, সভাপতি, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ, পল্লবী থানা। হালিম মজুমদার, সভাপতি, ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ, পল্লবী থানা। তমিজ উদ্দিন চৌধুরী মিন্টু, সভাপতি, ৯১ নং ওয়ার্ড আওয়ামীলীগ, পল্লবী থানা। হারুনুর রশিদ হারুন, সভাপতি, ৯২ নং ওয়ার্ড আওয়ামীলীগ, রূপনগর থানা। সালমা কামাল, সভানেত্রী, মহিলা আওয়ামীলীগ,ঢাকা মহানগর উত্তর। ফরিদা আক্তার রিনা, সাধারণ সম্পাদিকা, মহিলা আওয়ামীলীগ, পল্লবী থানা। তাইজুল ইসলাম চৌধুরী (বাপ্পী) সভাপতি,যুবলীগ,পল্লবী থানা। ইকবাল হাওলাদার, যুবলীগের অন্যতম নেতা,পল্লবী থানা। জুয়েল রানা, সাধারন সম্পাদক,যুবলীগ পল্লবী থানা।

মোঃ কাসেম, ২ নং ওয়ার্ড যুবলীগ,পল্লবী থানাসহ ঢাকা-১৬ আসনের হাজার হাজার নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। প্রধান অতিথি বক্তৃতা কালে বলেন, শুভ শুভ শুভ দিন বলার সাথে সাথে উৎসুক জনতা বলে উঠে প্রধানমন্ত্রীর জন্মদিন এভাবে তিন বার বলে মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া ও তার সুস্থতা কামনা করেন, তিনি আরও বলেন, আওয়ামীলীগ সরকারের এই আমলে বাংলাদেশ যত উন্নয়ন মুলক কাজ হয়েছে তা বিগত দিনে কোন সরকার-ই করতে পারিনি, বঙ্গবন্ধুর কন্যা বলেই সব সম্ভব। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্ম গ্রহন করেছিলো আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার আদর্শে ও নিতির কথা চিন্তা করেই আমাদের পথ চলা। ইলিয়াস মোল্লাহ আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশের অসমাপ্ত কাজ গুলো করার জোর দাবী জানান।

তিনি বলেন, দলের নেতা কর্মীদের উদ্দেশ্য করে বলেন, এই নির্বাচনের আগ পযন্ত ঘরে ঘুমানো যাবেনা, নৌকার জন্য মানুষের দাড়ে দাড়ে ভোট চান ও আগামীতে নৌকা কেই জয়ী করে আবারও দেশের মানুষের শান্তি ফিরিয়ে দিতে হবে। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশের জনগন শান্তিতে থাকবে, আওয়ামীলীগ ক্ষমতায় না থাকলে দেশে খুন, গুম, মাদক,চাদাবাজী,দখলবাজীসহ অপরাধ বেড়েই যাবে। বিএনপিকে ইঙ্গিত করে বলেন, দেশের টাকা বিদেশে পাচার হবে, ইতিমের টাকা দিয়ে জমি কিনবে দেশে কোন উন্নয়ন হবেনা বলেও তিনি বলেন। হাজি রজ্জব হোসেন বলেন, ঢাকা-১৬ আসনে মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাকে আমরা আবারও এম পি হিসেবে আগামীতে দেখতে চাই। ঢাকা ১৬ আসনের মাটি ইলিয়াস মোল্লার ঘাটি। বাংলাদেশ আওয়ামীলীগ যত দিন ক্ষমতায় থাকবে এই ঢাকা ১৬ আসনে তত দিন ইলিয়াস মোল্লা এমপি থাকবে।

উৎসুক জনতা নৌকা নৌকা নৌকা বলে স্লোগানে স্লোগানে মুখরিত করে। সরজমিনে দেখা যায় যে, সকল শ্রেণীর পেশা-জিবী মানুষ নারি পুরুষ ও ২নং ওয়ার্ড, বায়তুস সালাম জামে মসিদ ও মাদ্রাসার ওলা আলেমগনও এই আলোচনা সভায় উপস্থিত ছিলেন। পল্লবী ২নং ওয়ার্ড মুসলিম বাজারের চার পাশের সড়কে নৌকার সমর্থকদের ভিড় ছিলো চোখে পড়ার মত। আশিকুল ইসলাম আশিক বলেন, আমাকে এলাকাবাসি অনুরোধ করছেন, আমার এলাকার মা”বোন’রা বলেছেন, যে আলোচনা সভা বাজারে করতে তাহলে আমার মা খালা বোনরা আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাকে একনজর দেখতে পারবে তাই তাদের কথা রাখতেই আজ এই আলোচনা সভার আয়োজন এখানে করা।

উক্ত অনুষ্ঠানের বিশেষ অতিথি ও অতিথি বৃন্দরা সকলেই সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। উৎসুক জনতার মাঝে কথা হয় বাংলাদেশ একাত্তর. কমের প্রতিনিধির সাথে বেশ ক’জনের সাথে কথা বলে জানা যায় যে তারা সকলেই ঢাকা ১৬ আসনে আগামী জাতীয় নির্বাচনে নৌকার মাঝি হিসেবে দেখতে চান তাদের প্রিয় মুখ, গরিবদুঃখী মেহনতির মানুষের সব সময়ের কার সাথী, আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাকে। সর্বপরি নৌকার পক্ষে কাজ করতে হবে, মাননীয় প্রধানমন্ত্রীকে ক্ষমতায় আনতে হবে ও ঢাকা-১৬ আসনে ইলিয়াস উদ্দিন মোল্লার পক্ষে নৌকার জন্য ভোট চাইতে দলের নেতা কর্মীদের দাবী জানান যুবলীগের এই অন্যতম নেতা, মোঃ ইকবাল হাওলাদার, পল্লবী থানা, ঢাকা মহানগর উত্তর।

সর্বশেষ - অন্যান্য