অন্যান্য, রাজনীতি

পাবনায় আওয়ামীলীগের দুই গ্রুপের গোলাগুলিতে নিহত ২ , আহত ১০

%e0%a6%aa%e0%a6%be%e0%a6%ac%e0%a6%a8%e0%a6%be%e0%a7%9f-%e0%a6%86%e0%a6%93%e0%a7%9f%e0%a6%be%e0%a6%ae%e0%a7%80%e0%a6%b2%e0%a7%80%e0%a6%97%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%a6%e0%a7%81%e0%a6%87-%e0%a6%97

 বাংলাদেশ একাত্তর.কমকামরুল ইসলাম

পাবনায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের গোলাগুলিতে ২জন নিহত ও ১০জন গুরুতর আহত হয়েছে। সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সদর উপজেলার ভাড়ারা ইউনিয়নের আওরঙ্গবাদ খয়েরবাগান গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলো: খয়েরবাগান গ্রামের মৃত জাহেদ আলী শেখের ছেলে আব্দুল মালেক ও মৃত গহের আলী খানের ছেলে লষ্কর আলী খান। এঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে

পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পাবনা সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার এবনে মিজান বলেন, ওই গ্রামটি পদ্মা নদীর চর এলাকা হওয়ায় আসছে শুষ্ক মৌসুমে ব্যাপক বালি উত্তেলন হয়। প্রতিদিন শত শত ট্রাক বালি উত্তোলন করে আসছে একটি চক্র। আর এই বালি উত্তোলনকে কেন্দ্র করেই স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের আধিপত্য নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

একটি গ্রুপের নেতৃত্ব দেন পাবনা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ভাড়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ ও অপর গ্রুপের নেতৃত্ব দেন স্থানীয় আওয়ামীলীগের নেতা সুলতান আহমেদ।

সোমবার সন্ধায় খয়েরবাগান গ্রামে দুই গ্রুপের আধিপত্য নিয়ে সংর্ঘষ হয়। এসময় উভয় গ্রুপই ব্যাপক গুলি বর্ষন করে। এতে ঘটনাস্থলেই জন নিহত এবং গুলিবিদ্ধসহ প্রায় ১০জন আহত হন। আহতরা সবাই পুলিশী ঝামেলা এড়াতে অজ্ঞাত স্থানে চিকিৎসা নিচ্ছেন বলে স্থানীয় বিভিন্ন সূত্রে জানা গেছে। তবে আহতদের নাম পরিচয় জানা যায়নি।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

3 × 1 =

বাংলাদেশ একাত্তর