শনিবার , ৪ জুলাই ২০২০ | ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বিনোদন
  10. বিশেষ সংবাদ
  11. রাজধানী
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

পল্লবীতে ৭ বছরের শিশু ধর্ষণ মামলায় ৬০ বছরের বৃদ্ধ আটক!

প্রতিবেদক
bangladesh ekattor
জুলাই ৪, ২০২০ ৩:১১ পূর্বাহ্ণ

  • পল্লবীতে ৭ বছরের শিশু ধর্ষন মামলায় ৬০ বছরের বৃদ্ধা আটক!
  • বাংলাদেশ একাত্তর.কম ( সুমন আহমেদ)  রাজধানীর মিরপুর পল্লবীতে  ৭ বছরের শিশু ধর্ষনের মামলায় ৬০ বছরের বৃদ্ধকে আটক করেছে পুলিশ।বৃহস্পতিবার গভীর রাতে মিরপুর ১১ নম্বর বাউনিয়াবাঁধ সুইসগেট এলাকা থেকে ধর্ষনের অভিযোগে হারজুল মিয়া নামে ৬০ বছরের এক বৃদ্ধকে আটক করে পল্লবী থানা পুলিশ।

    ঘটনার শিকার শিশুটি স্থানীয় সুরভী স্কুলের তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী।

    মামলার বাদী শিক্ষার্থীর পিতা আবুল হাশেম বলেন, হারজুল মিয়া আমাদের পূর্ব পরিচিত। এক এলাকায় বসবাস করি। সে বিহঙ্গ পরিবহনে দারোয়ানি করে। রাতের বেলায় গাড়ি পাহারা দেয়। সে মাঝেমধ্যে আমার মেয়েকে দিয়ে দোকান থেকে চা আনাতো। সে গাড়ির ভিতর বসেই চা খেতো। গত,৩-৪ দিন আগে আমার মেয়েকে দিয়ে দোকান থেকে চা নিয়ে আসার কথা বলে বাউনিয়াবাঁধ এলাকায় একটি বাসের ভিতর নিয়ে যায়। সেখানে মুখ চেপে খারাপ কাজ করে।
    ওই দিন বাসায় এসে সে তার মাকে সব ঘটনা খুলে বলে। সে প্রায় সময় চা খাওয়ার বাহানায় আমার মেয়েকে বাসের ভিতর নিয়ে খারাপ কাজ করতো। ঘটনা শুনে বুঝতে পারি দিনের পর দিন সে আমার মেয়ের সাথে খারাপ কাজ করেছে।

    পল্লবী থানার এস আই ও মামলার তদন্তকারী কর্মকর্তা রহিম বলেন, শিশুটির মুখে সব ঘটনা শুনে ওসি স্যারের নির্দেশে নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষন চেষ্টা মামলা হয়েছে।

সর্বশেষ - রাজনীতি