শুক্রবার , ২৭ সেপ্টেম্বর ২০১৯ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

পল্লবীতে ৫শ চারটি চোরাই মোবাইল ফোন উদ্ধার: আটক-৬

প্রতিবেদক
bangladesh ekattor
সেপ্টেম্বর ২৭, ২০১৯ ৪:২১ পূর্বাহ্ণ

(নিজেস্ব প্রতিবেদক) রাজধানীর পল্লবী থানাধীন এলাকার লালমাটিয়া টেম্পুস্ট্যান্ড থেকে চোরাই মোবাইল সহ বিক্রেতাদের আটক করেছে পল্লবী থানা পুলিশ।(বৃহস্পতিবার, রাত ৯টায়) গোপন সংবাদের ভিত্তিতে  এ অভিযান চালানো হয়। 

উদ্ধার হওয়া চোরাই মোবাইল- ৫শত ৪টি।

পল্লবী জোনের সহকারী পুলিশ কমিশনার, এস এম শামীম এর নেতৃত্বে- এস আই শামীম, এস আই সোহেল, এস আই নিবিড়, এ এসআই ফরিদসহ সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করেন। আটক কৃতরা হলো  স্বপন ফকির, হৃদয়, কালি মোল্লা, বিল্লাল,  রাকিব, মোকবুল খান। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় দামী ৫টি ল্যাপ্টপ ও ৪শ ৯৯টি মোবাইল ফোন।এর মধ্যে টাচস্ক্রীন মোবাইল রয়েছে ১৮৭ টি ও বাটন মোবাইল সেট  ৩১২ টি। যার একটিরও কোন বৈধ কাগজপত্র নেই।

জানা যায়, গত ১০ বছর যাবৎ লালমাটিয়া টেম্পো স্ট্যান্ডের ফুটপাতে তারা এ চোরাই মোবাইল বিক্রি করে আসছিলো। পল্লবীর ইতিহাসে  এই প্রথম বারের মত এস এম শামীম এর নেতৃত্বে ৫শ ৪টি চোরাই মোবাইল ও ল্যাপ্টপ সহ ও ৬জন কে  আটক করা হয়।

এবিষয়ে, এস এম শামীম বাংলাদেশ একাত্তরকে বলেন, দীর্ঘদিন যাবৎ ধরে মিরপুর ও পল্লবীর বিভিন্ন এলাকা থেকে চুরি ছিনতাই হওয়া মোবাইল ফোন লালমাটিয়া টেম্পো স্ট্যান্ডে তারা বিক্রি করে আসছিলো। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা শিকার করেছে।

এবিষয়ে এলাকার সচেতন নাগরিক বৃন্দরা এস এম শামীমকে স্বাগতিক জানিয়েছেন।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ