শুক্রবার , ২০ সেপ্টেম্বর ২০১৯ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

পল্লবীতে এক নারীর শ্লীলতাহানীর অভিযোগে থানায় মামলা

প্রতিবেদক
bangladesh ekattor
সেপ্টেম্বর ২০, ২০১৯ ৯:২০ অপরাহ্ণ

নিজেস্ব প্রতিবেদকঃ রাজধানী মিরপুর পল্লবীতে পূর্বের পাওনা টাকা পয়সাকে কেন্দ্র করে এক নারীর শ্লীলতাহানী সহ তার পুরো পরিবারকে মারধর ও লুটপাটের ঘটনা ঘটিয়েছে এক সাংবাদিক পরিচয়দানকারী ও তার বাহিনী।

জানা যায় যে মুক্তা নামে ২৫ বছর বয়সী এক নারীর শ্বশুর  মোক্তার মিয়ার সাথে পূর্বের লেনদেন সংক্রান্ত বিষয় নিয়ে বেশ কিছুদিন যাবৎ মোক্তর মিয়ার বাড়ির মালিক হাশেম এর সাথে বিরোধ চলে আসছিল। গত ১২/০৯/২০১৯ তারিখে সন্ধ্যা সাতটার দিকে বাড়িওলা হাশেম তার সহযোগী নাহিদ, ফিরোজ, জসিম সহ একাধিক ব্যক্তিদ্বয় উক্ত বিষয়ে আপোস মিমাংসার কথা বলে মুক্তার  শ্বশুর,  মোক্তার মিয়া, দেবর সজিব ও মুক্তার আপন ছোট ভাই সৈকতকে তাদের নিজ বাসায় ডেকে নিয়ে একটি রুমে আটকিয়ে  মারধর করে। মুক্তা বিষয়টি শোনার পর ঘটনাস্থলে গেলে তাকেও উক্ত ব্যক্তিরা মুক্তাকে আটকিয়ে মারধর করে ও তার পড়নে থাকা স্বর্ণের  গহনা ও ছিনিয়ে নেয় একপর্যায়ে তার  শরীরের বিভিন্ন স্থানে লিলাফুলা যখম হয়। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় মুক্তাকে সরকারি কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা শেষে উক্ত  বিষয়টি নিয়ে মুক্তা পল্লবী থানায় একটি মামলা দায়ের করেন।

জানা যায় ভুক্তভোগী মু্ক্তা পরিস্থান পরিবহনের চেয়ারম্যান শিরিন শান্তির মেয়ে। এবিষয়ে শিরিন শান্তি বলেন, আমি আওয়ামিলীগ করি আমার দল ক্ষমতায় থাকার পরও আমার ছেলে মেয়েদের সন্ত্রাসীরা বদ্ধ ঘরে আটকিয়ে মারধর করে। এবিষয়ে ২নং ওয়ার্ড আওয়ামিলীগের নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করে।

পল্লবী থানা সুত্রে জানা যায়, মামলা হয়েছে এবং আসামীদের ধরার যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ