NEWS, আইন ও আদালত, রাজধানী

পান্থপথের সেই মহিলা বাড়ীর মালিক শম্পা আটক!

%e0%a6%aa%e0%a6%a8%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a5%e0%a6%aa%e0%a6%a5%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%b8%e0%a7%87%e0%a6%87-%e0%a6%ae%e0%a6%b9%e0%a6%bf%e0%a6%b2%e0%a6%be-%e0%a6%ac%e0%a6%be%e0%a7%9c%e0%a7%80

এক মাসের বকেয়া বাড়ী ভাড়ার জন্য বাড়ীর মালিক  শম্পা আক্তার মধ্যরাতেই শিশু বাচ্চাসহ ভাড়াটিয়াদের  মারধর করে বাড়ী থেকে বের করে দেয়!

শিশু বাচ্চাসহ ভাড়াটিয়ারা রাস্তায়,,

বাংলাদেশ একাত্তর.কম  (রাজু আহমেদ)

করোনা পরিস্থিতিতে দেশের প্রধানমন্ত্রীসহ বিত্তবানরাও এগিয়ে এসেছেন সাধারণ, অসহায় দিনমুজর খেটে খাওয়া মানুষের পাশে।

ঢাকাসহ সারাদেশে অনেক বাড়ী মালিক ও ভাড়াটিয়াদের বাড়ী ভাড়া মানবতার দিক বিবেচনা করে মৌকুফ করেছেন। কিন্ত রাজধানীর কাঠাল বাগান/পান্থপথ এলাকার বাড়ীর মালিক শম্পা এক মাসের ভাড়া বকেয়া থাকায় ভাড়াটিয়াকে মারধর করে বের করে দেয়ায় বাড়ির মালিকের বিরুদ্ধে মামলা হয়। পরে মঙ্গলবার রাতে রাজধানীর ধানমন্ডি এলাকার একটি সড়ক থেকে তাকে আটক করেছে র‍্যাব-২।

শম্পার বিরু’দ্ধে ভাড়াটিয়া’কে মার’ধর ও হত্যাচেষ্টার মাম’লা হয়েছিল। র‍্যাব-২ এর মেজর এইচ এম পারভেজ আরেফিন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, তাকে আমরা নিয়মিত নজরদারিতে রাখছিলাম। রাতে ধানমন্ডির একটি সড়ক থেকে গ্রেফতার করি। তাকে জিজ্ঞাসাবাদের পর পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

এর আগে, রোববার রাতে ৫৮/৭ নম্বর পান্থপথ এলাকার দ্বিতীয় তলায় ভাড়াটিয়ার একমাসের ভাড়া বাকি থাকায় ২ মাসের নবজাতক শিশুসহ ৩ সন্তান ও তার বাবা-মাকে মারধর করে ঘর থেকে তাড়িয়ে দেন বাড়িওয়ালা শম্পা। স্থানীয় বাসিন্দা,সাংবাদিক, র‍্যাব-পুলিশের সদস্যরা মানবিক বিবেচনায় শম্পার কাছে ভাড়াটিয়াকে ঘরে রাখার অনুরোধ জানায়।

তবে শম্পা তাদের অনুরোধকে অবজ্ঞা করে এবং স্থানীয় বাসিন্দাদের, সাংবাদিক ও র‍্যাব-পুলিশকে দেখে নেয়ার হুমকি দেয়।

এবিষয়ে স্থানীয় এলাকাবাসী বলেন, শম্পা মুরুব্বিদের সন্মান করেনা অসহায় গরিব দিনমুজর মানুষদের সব সময় দৌড়ের উপর রাখে। এলাকায় শম্পার চলাফেরা নিয়েও রয়েছে নানা অভিযোগ! শম্পার বিরুদ্ধে মামলা ও পরে আটক এখবর শুনে অনেকেই খুশি ও ধন্যবাদ জানিয়েছেন সাংবাদিক ও র‍্যাব-পুলিশের সদস্যদের।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

fourteen − thirteen =

বাংলাদেশ একাত্তর