জাতীয়

নিখোঁজ মোতালেব হোসেন

%e0%a6%a8%e0%a6%bf%e0%a6%96%e0%a7%87%e0%a6%be%e0%a6%81%e0%a6%9c-%e0%a6%ae%e0%a7%8b%e0%a6%a4%e0%a6%be%e0%a6%b2%e0%a7%87%e0%a6%ac-%e0%a6%b9%e0%a7%8b%e0%a6%b8%e0%a7%87%e0%a6%a8

শিক্ষামন্ত্রী নুরম্নল ইসলাম নাহিদের ব্যক্তিগত কর্মকর্তা (পিও) মোতালেব হোসেনকে ‘তুলে নেয়ার’ অভিযোগে একটি জিডি হয়েছে ঢাকার হাজারীবাগ থানায়।
পরিবারের অভিযোগ, শনিবার বিকালে রাজধানীর বসিলা এলাকা থেকে ৪৫ বছর বয়সী মোতালেবকে তুলে নেয়া হয়। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।
হাজারীবাগ থানার ওসি মীর আলিমুজ্জামান বলেন, ‘আমরা খবর পাওয়ার পরপরই মোতালেবকে খুঁজে বের করার জন্য অনুসন্ধানে নেমেছি।’
পরিবারের সদস্যদের বরাত দিয়ে একজন পুলিশ কর্মকর্তা জানান, বসিলা ব্রিজের কাছে নিজের পস্নটে বাড়ির নির্মাণকাজ দেখতে শনিবার দুপুরের পর গ্রিন রোড স্টাফ কোয়ার্টার থেকে বেরিয়েছিলেন মোতালেব। সেখান থেকে বিকাল সাড়ে ৩টার দিকে তিনি ওই পস্নটে পৌঁছান।
তিনি যখন বাড়ির নির্মাণকাজ তদারকি করছিলেন, তখন মাইক্রোবাসে করে ৪-৫ জন লোক সেখানে যায় এবং দারোয়ানকে বলে, বাড়িভাড়া নেয়ার জন্য তারা মোতালেবের সঙ্গে কথা বলতে চায়। দারোয়ান তাদের জানান, বাড়িওয়ালা আছেন ভবনের ছাদে। তখন তারা ওপরে উঠে যায় এবং কিছু সময় পর বাড়ি ভাড়ার বিষয়ে কথা বলতে বলতে মোতালেবকে নিয়ে নিচে নেমে আসে।
নিচে নামিয়ে আনার পর মোতালেবকে তারা মাইক্রোবাসে তুলে নিয়ে চলে যায় বলে পরিবার অভিযোগ করেছে থানায়।
হাজারীবাগ থানার পরিদর্শক (তদন্ত্ম) আবদুস সালাম বলেন, ‘আমরা তাকে এখনো খুঁজে পাইনি। তার পরিবারের সদস্যদের কথা বলে বিভিন্নভাবে চেষ্টা করছি।’
ওই ঘটনার পর থেকেই মোতালেবের মোবাইল ফোন বন্ধ রয়েছে বলে জানান তিনি।
এর আগে শিক্ষা মন্ত্রণালয়ের গ্রহণ ও বিতরণ শাখার উচ্চমান সহকারী নাসির উদ্দিন নিখোঁজ জানিয়ে গত বৃহস্পতিবার রাতে বনানী থানায় জিডি করেন তার শ্বশুর।
নাসির বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চশিক্ষা সরকারী কর্মকর্তা-কর্মচারী কল্যাণ পরিষদের মহাসচিব। পুলিশ এখনো তার কোনো খোঁজ পায়নি।

সুত্রঃ যায়যায়দিন

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

5 × 1 =

বাংলাদেশ একাত্তর