মঙ্গলবার , ১৫ জানুয়ারি ২০১৯ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

তাড়াইলে-২৭৫ পিস ইয়াবাসহ দুই ব্যবসায়ী গ্রেফতার

প্রতিবেদক
bangladesh ekattor
জানুয়ারি ১৫, ২০১৯ ৩:৪০ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জের তাড়াইল থানা পুলিশ ২৭৫ পিস ইয়াবাসহ দুই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

সুব্রত চক্রবর্তী [তাড়াইল কিশোরগঞ্জ] বাংলাদেশ একাত্তর.কম] 

দেশে মাদকের বিরুদ্ধে যখন সরকার জিরো টলারেন্স জারি করেছে তখন থেকে দেশের আইনশৃঙ্খলা বাহিনী মাদক অভিযানে তৎপর রয়েছে। তারই প্রতি ফলনে দেশের কোথাও না কোথাও পুলিশের কাছে আসা গোপন সংবাদের ভিত্তিতে দুজন মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ আটক করতে সক্ষম হয়েছে বলে খবর পাওয়া যায়।

জানা যায়, রবিবার(১৩ই জানুয়ারী) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে তাড়াইল থানার পুলিশের একটি টিম উপজেলার দামিহা ইউনিয়নের কাজলা গাঙ পাড়ের আবুল হাসেম মিস্তির বাড়ির পাশ থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে হাতে নাতে ধরে গ্রেফতার করে তাড়াইল মডেল থানার পুলিশের একটি দল।

গ্রেফতারকৃত দু-জন হলেন, পাশ্ববর্তী ইটনা উপজেলার বড়িবাড়ি ইউনিয়নে, পাঁচকাহনিয়া গ্রামের মৃত-বেচু মীরের ছেলে, আসাদুজ্জামান (৪৫) ও অন্যজন হলো পার্শ্ববর্তী করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের পাহিরাজপাড়া (নাহিরাজপাড়া) গ্রামের মৃত আশিদ মিয়ার  মিয়ার ছেলে সোহরাব (৪২)। তাড়াইল মডেল থানার চৌকস পুলিশ অফিসার এসআই রাজীব জানান, এরা দুজনে দীর্ঘদিনধরে ইয়াবা ব্যবসা করে আসছিলো। গোপন সংবাদ পেয়ে আমরা ঘটনা স্থলে আসি, অামাদের দেখে মোটরসাইকেল যোগো পালিয়ে যাওয়ার চেষ্টা করে।আমরা কৌশল অবলম্বন করে তাদের ব্যবহারিক মোটরসাইকেল ও ইয়াবাসহ ধরতে সক্ষম হই। এসময় এস আই রাজীবের সঙ্গীয় পুলিশ সদস্যরা এএস আই নেছার উদ্দিন, এএস আই ফজলুল  হক এবং এএস আই আবদুল মান্নানসহ পুলিশ সদসরা ছিলেন। এ বিষয়ক তাড়াইল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮এর ৩৬(১)এর ১০(ক) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। উল্লেখ্য, উদ্ধার করা ২৭৫পিস ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৮২ হাজার ৫শত টাকা (প্রায়) যার ওজন ২৭গ্রাম।

আটককৃত দু’জন- ইয়াবা ব্যবসায়ী, সোহরাব ( ৪২) আসাদুজ্জামান (৪৫)

গ্রেফতারকৃতদের আজ সোমবার(১৪ জানুয়ারী) কিশোরগঞ্জ আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ - অন্যান্য