বুধবার , ১৩ ফেব্রুয়ারি ২০১৯ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

তাড়াইলে  ৫০পিছ ইয়াবাসহ ব্যবসায়ী পালন মিয়া গ্রেফতার

প্রতিবেদক
bangladesh ekattor
ফেব্রুয়ারি ১৩, ২০১৯ ১:১৬ পূর্বাহ্ণ

তাড়াইলে  ৫০পিছ ইয়াবাসহ ব্যবসায়ী পালন মিয়া গ্রেফতার

তাড়াইল  (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের তাড়াইলে ৫০পিছ ইয়াবাসহ এক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে ।

জানা যায়,১০ ফেব্রুয়ারি রবিবার রাত সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাড়াইল থানা পুলিশ উপজেলার রাউতি ইউনিয়নের কোনাভাওয়াল গ্রামের বাবুল মিয়ার ছেলে পালন মিয়া (২৩) কে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

প্রাথমিকভাবে জিজ্ঞাসা করলে ইয়াবার কথা অস্বীকার করায় পালন মিয়াকে তাড়াইল থানা পুলিশ  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডা. জিনাত রায়হানা আলট্রাসনোগ্রাম করে পেটের ভিতরে ইয়াবার অস্তিত্ব দেখতে পান।

রাতভর বিভিন্ন ঔষধ প্রয়োগের পর, ১১ ফেব্রুআরি সোমবার দুপুর আড়াইটায় বাথরুম চাপলে ইয়াবার একটি কৌটা বেরিয়ে আসে। তাতে ৫০পিছ ইয়াবা পাওয়া যায়।

পালন মিয়া জানান, ৫০পিছ করে ১৪টি কৌটা অর্থাৎ মোট ৭’শ পিছ ইয়াবা কলার সাথে খেয়ে পেটের মধ্যে করে কক্সবাজার জেলার টেকনাফ থানার হিংলানা বাজার থেকে নিয়ে এসেছে।

১০ ফেব্রুয়ারী রোববার সকালে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলা সদরে ১৩ টি ইয়াবার কৌটা জৈনক আনোয়ারের নিকট হস্তান্তর করে। ১টি কৌটাসহ নিজ এলাকার  মলু খাঁর ছেলে মিলন উরফে ইয়াবা মিলন ও কালা ভূঁইয়ার ছেলে রাজীবের নিকট হস্তান্তরের প্রক্রিয়া করছিল।

পালন মিয়া আরো জানান, সে মিলন ও রাজীবের হয়ে টাকার বিনিময়ে সে এই কাজ করে।

উক্ত অভিযানে নেতৃত্ব দেন তাড়াইল থানার এসআই আনিসুর আশেকীন।সাথে ছিলেন, এএসআই নেছার উদ্দিন, এএসআই হাসেম, এএসআই ফজলুল হক এবং এএসআই হেমন্ত ।

এ ব্যাপারে তাড়াইল থানার ওসি চৌধুরী মিজানুজ্জামান জানান, উপজেলার রাউতি ইউনিয়নের কোনাভাওয়াল গ্রামের মিলন ও রাজীবের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে থানায় একাধিক মামলা আছে। তাদেরকেও আইনের আওতায় আনার চেষ্টা চলছে ।

শেষ খবর পাওয়া পর্যন্ত মাদকদ্রব্য আইনে পালন মিয়ার বিরুদ্ধে মামলা রুজু করার প্রস্তুতি চলছে।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ