শুক্রবার , ১০ জুলাই ২০২০ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

মাতাল পুলিশ লাঞ্চিত করলেন রুপনগরের জসিমকে

প্রতিবেদক
bangladesh ekattor
জুলাই ১০, ২০২০ ৪:০৯ অপরাহ্ণ

(বাংলাদেশ একাত্তর.কম) নিজেস্ব প্রতিবেদকঃ

রাজধানীর কাফরুল থানার এস আই মেহেদী হাসান রুপনগরে স্থানীয় বাসিন্দা জসিম নামের এক ব্যক্তিকে চরথাপ্পর মেরে পড়েছেন জনরোষে।

বৃহস্পতিবার ( ৯ জুলাই) দিনগতো রাত ১টায়  রুপনগর আরিফাবাদ এলাকায় কাজী অফিস সংলগ্নে রাস্তায় এঘটনা ঘটে।

ভুক্তভোগী জসিম জানান, আমার গ্রামের বাড়ী গোপালগঞ্জ থেকে কিছু জিনিসপত্র আসছে। সেগুলো গাড়ী থেকে আমরা বাসায় তোলার জন্য নামাইতে ছিলাম হঠাৎ এলাকার দুই মাদক ব্যবসায়ী তারা মাদক সেবন করা অবস্থায় এসেই বলে এই গাড়ীতে কি, গাড়ীর মালামাল এখানে কেন নামানো হচ্ছে, নামাতে পারবেন না। আমি প্রতিবাদ করিলে তারা রুপনগর থানার সাবেক এই পুলিশ কর্মকর্তাকে ডেকে আনেন সে ও তখন মাদক সেবন অবস্থায় ছিলো কোনো কিছু জিজ্ঞেস না করেই সাদাপোষাকে পরিহিত  মেহেদী হাসান স্বজরে আমার মুখে চড়থাপ্পড় মারতে থাকে। উক্ত ঘটনায় এলাকার লোকজন জড়ো হয়ে প্রতিবাদ করতে থাকে।একপর্যায়ে স্থানীয়রা তার পরিচয় জানতে চাইলে সে রুপনগর থানা পুলিশ পরিচয় দেয়, তখন তার মুখে মাদক সেবনের দুর্গন্ধ ছিলো। ভুক্তভোগী জসিম আরো বলেন, এস আই মেহেদী হাসান ও  মাতাল অবস্থায় ছিলো, একজন আইনের লোক কিভাবে মাদক সেবন করে ও মাদক ব্যবসায়ীদের কথায় বিনা কারনে একজন নির্দোষ সাধারণ মানুষকে চড়থাপ্পড় মারে।

জানতে পেরে রুপনগর থানার টহল পুলিশের গাড়ী উপস্থিত হয়। এ বিষয়ে ঘটনাস্থলে এসআই মেহেদী হাসানের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি রুপনগর থানায় আছি, সেটা বলিনি। আমি বলেছি কাফরুল থানায় আছি। চরথাপ্পড় মারছেন কেন?  জানতে চাইলে তিনি বলেন, আমি তাকে একটা চর মারছি।

তার কিছুক্ষণ পরই রুপনগর থানা আওয়ামীলীগের নেতা আব্দুল ওহাব অপু তার লোকজন নিয়ে ফ্লিম স্টাইলে এসে রুপনগর থানার পুলিশের সামনে  থেকেই এস আই মেহেদী হাসান সহ ঐ এলাকার চিহ্নত মাদক ব্যবসায়ীকে টেনে হেঁচড়ে তার রাজনৈতিক কার্যালয়ে ১৭৪/ রোড, ৭, রুপনগর টিনসেট নিয়ে যায়।

জানা যায়, রুপনগর থানায় ৭/৮ বছর ধরে কর্মরত ছিলেন সেসময় এলাকার সাধারণ নিরীহ মানুষের প্রতি জুলুম নির্যাতন করেন। মাদক ব্যবসায়ী ও তার পালিত সোর্সদের দিয়ে অপকর্ম করেন বলে ও স্থানীয়রা জানান।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ