শনিবার , ২৯ ডিসেম্বর ২০১৮ | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

ঢাকা-১৫ আসনে সামসুল হক নির্বাচনীয় প্রচার প্রচারণায় এগিয়ে।

প্রতিবেদক
bangladesh ekattor
ডিসেম্বর ২৯, ২০১৮ ২:০৭ পূর্বাহ্ণ

বাংলাদেশ একাত্তর.কম (সাদ্দাম হোসেন মুন্না)

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী জনাব, আলহাজ্জ্ব মোহাম্মদ সামসুল হক। রাজধানীর মিরপুরে তার নির্বাচনি এলাকায় সাধারন মানুষের কাছে গিয়ে লাঙ্গল মার্কায় ভোট ও দোয়া চেয়ে যাচ্ছেন। তিনি নির্বাচনীয় প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

তার নির্বাচনীয় এলাকার পাড়া মহল্লার অলিগলিতে পোষ্টার ব্যানারে বেশ চাকচিক করছে। এবং এলাকার মানুষের ঘরে ঘরে গিয়েও লাঙল মার্কায় ভোট চেয়ে যাচ্ছেন। তিনি তার নির্বাচনীয় এলাকার দুর্দশা ও উন্নয়ন মুলুক কাজ করবেন বলেও প্রতিশ্রুতি দিচ্ছেন। তিনি মনে করেন জাতীয় পার্টি ক্ষমতায় আশা বেশ প্রয়োজন এই মুহুর্তে। তিনি ১৫ আসনের দায়ীত্ব পেলে আগামীতে ঢাকা-১৫ আসন কে আধুনিক ভাবে উজ্জীবিত করবেন বলেও জানান। তিনি বলেন, বিগত ৯ বছর জাতীয় পার্টি ক্ষমতায় থাকা কালিন দেশ উন্নতির লক্ষে ছিলো আবার যদি আমরা ক্ষমতায় আসতে পারি তাহলে বেকারত্ব দুর করা হবে দেশের শিল্প কর কারখানা আবার চালু হবে শিয়ার বাজার চাঙ্গা হবে। তার ১৫ আসনে প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগের মনোনীত প্রার্থী কামাল মজুমদার ও বিএনপির মনোনীত প্রার্থী ডাঃ সফিকুল রহমান।

এলাকাবাসী বলেন, আমরা চাই আমাদের ১৫ আসনে এমন একজন দায়ীত্ব বান লোক আসুক যে তিনি আমাদের সুখ দুঃখের ভাগীদার হবেন। যাকে আমরা সব সময় বিপদে আপদে কাছে পাবো তাকেই আমরা ভোট দিবো। অনেক তো দেখছি এমপি হওয়ার পর আর আমাদের চেনে না। তবে সামসুল হক খুব ভালো মনের মানুষ তার কাছে যখন যাই তাকে পাওয়া যায়,  যে কোন সমস্যা হলে তিনি আমাদের সহযোগিতা ও করেন।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ