রাজধানী, রাজনীতি

ঢাকা উত্তরের আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থীর পক্ষে “৯৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা।

%e0%a6%a2%e0%a6%be%e0%a6%95%e0%a6%be-%e0%a6%89%e0%a6%a4%e0%a7%8d%e0%a6%a4%e0%a6%b0%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%86%e0%a6%93%e0%a7%9f%e0%a6%be%e0%a6%ae%e0%a7%80%e0%a6%b2%e0%a7%80%e0%a6%97%e0%a7%87%e0%a6%b0

শামীমা আক্তারঃ  আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী ঢাকা উত্তর সিটি করপোরেশনের আতিকুল ইসলাম এর নির্বাচনিয় প্রস্তুতি আলোচনা সভা অনুষ্ঠিত।

আতিকুল ইসলামের ছবিসহ নৌকা প্রতিক হাতে নিয়ে সভাপতি শেখ আব্দুল মান্নান সহ সকল নেতাকর্মীদের নিয়ে।

শুক্রবার সন্ধ্যা ৭টায় রাজধানীর মিরপুর চিরিয়াখানার ঢাল (বক্সনগর) এলাকায়। উক্ত নির্বাচনীয় আলোচনা সভার সার্বিক সহযোগিতা করেন ৯৩ ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শেখ আব্দুল মান্নান।

উক্ত সভার সভাপতিত্ব করেন বক্সনগর প্লট/ বাড়ীর মালিক সমিতির সভাপতি মোঃ বিল্লাল হোসেন। সভায় উপস্থিত ছিলেন,রাজনৈতিক ৯৩ নং ও উত্তর সিটি করপোরেশন আওতায় ৮নং ওয়ার্ডের ৮নং ইউনিট এর সভাপতি, সাধারণ সম্পাদকসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, আওয়ামীলীগ ও আওয়ামীলীগের সহযোগী অংঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

এসময় আব্দুল মান্নান বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ঢাকা উত্তর সিটি করপোরেশনের আতিকুল ইসলাম। আমরা নৌকার পক্ষ থেকে আতিকুল ইসলাম এর পক্ষে মানুষের কাছে গিয়ে ভোট চাইবো।

তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা আওয়ামীলীগের কর্মীরা সব সময় রাজপথে ছিলাম এবং আজীবন থাকবো।

শেখ আব্দুল মান্নানের বক্তব্যের সংঙ্গে একাত্মতা পোষণ করে নৌকার পক্ষে কাজ করবেন বলে স্বপথ নেন।

তিনি আরও বলেন, রাজনৈতিক ৯৩ নং ওয়ার্ড ও সিটি করপোরেশন আওতাধীন ৮নং ওয়ার্ডের বাসিন্দারা আমাদের ব্যক্তিগত দ্বিধা দ্বন্দ্ব ভুলে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে আমাদের দলের স্বার্থে কাজ করে যেতে হবে।

এসময় আওয়ামীলীগের সব উন্নয়ন মুলক কর্মকাণ্ড নিয়ে বক্তব্যদেন বক্সনগর প্লট/ মালিক সমিতি, ওয়ার্ড ও ইউনিট পর্যায়ের নেতাকর্মীরা।

এসময় লক্ষ্য করা যায়, আওয়ামীলীগ জনসমর্থনের ঢল বক্সনগর প্লট/মালিক সমিতির স্থান প্রাঙ্গনে।

উক্ত আলোচনা সভায় প্রায় দুই শতাধিক নেতাকর্মীসহ স্থানীয় বাসিন্দারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Comments
Share
Avatar

bangladesh ekattor

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

fifteen + 13 =