রবিবার , ২৪ মার্চ ২০১৯ | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বিনোদন
  10. বিশেষ সংবাদ
  11. রাজধানী
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

চলন্ত বাস থেকে ফেলে বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে হত্যা!

প্রতিবেদক
bangladesh ekattor
মার্চ ২৪, ২০১৯ ১২:৩৪ পূর্বাহ্ণ

চলন্ত বাস থেকে ফেলে বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে হত্যা! মৌলভীবাজারে চলন্ত বাস থেকে ফেলে দিয়ে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্র ওয়াসিম হাসানকে হত্যা করা হয়েছে।

আজ শনিবার বিকেলে সদর উপজেলার শেরপুর মুক্তিযোদ্ধা চত্বর এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ওয়াসিম হাসান হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার রুদ্রগ্রামের মাহবুবুর রহমানের ছেলে। তিনি সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে চতুর্থ বর্ষে পড়তেন।

বিশ্ববিদ্যালয়ে যাওয়ার জন্য আজ তিনি নবীগঞ্জের আউশকান্দি থেকে উদার পরিবহনের একটি বাসে উঠে স্থানীয় লোকজন ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, ময়মনসিংহ থেকে সিলেটগামী উদার পরিবহনের ওই বাসের ভেতর কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্র ওয়াসিম হাসান ও বাসের হেলপারের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে হেলপার ধাক্কা দিয়ে ওয়াসিমকে ফেলে দেন। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে ওয়াসিম গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় মারা যান। তাঁর মৃতদেহ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। শেরপুর পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, উদার পরিবহনের বাসটিকে প্রায় ১০ কিলোমিটার দূরে সিলেটের বেগমপুর নামক স্থানে আটক করা হয়। কিন্তু এর চালক ও সহকারী পালিয়ে গেছেন। তাঁদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সর্বশেষ - রাজনীতি