মঙ্গলবার , ২৭ মার্চ ২০১৮ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

চরভদ্রাসনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৮ পালিত। 

প্রতিবেদক
bangladesh ekattor
মার্চ ২৭, ২০১৮ ১:০৭ পূর্বাহ্ণ

নাজমুল হাসান নিরব,ফরিদপুর চরভদ্রাসন থেকেঃ
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় আজ ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস -২০১৮ পালন করা হয়।
প্রভাতের শুরুতে সকাল ৭টায় স্বাধীনতা যুদ্ধে শহীদদের স্মরনে উপজেলার স্বাধীনতা চত্বরে পুষ্প স্তবক অর্পন করা হয়।এ সময় উপজেলা প্রশাসন,মুক্তিযোদ্ধা কমান্ড,চরভদ্রাসন থানা,চরভদ্রাসন সরকারী কলেজ,চরভদ্রাসন পাইলট উচ্চ বিদ্যালয়,রোকনউদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়,শিক্ষক সমিতি,মহিলা  আওয়ামীলীগ,বিএনপি,যুবদল,ছাত্রদল এবং বিভিন্ন স্কুল ও সেচ্ছাসেবী সংঘঠনগুলো পুস্প স্তবক অর্পন করেন।
পুস্প স্তবক অর্পন এর পরে এক মোনাজাতের আয়োজন করা হয়।এ সময় উপজেলা নির্বাহী অফিসার কামরুন নাহার,উপজেলা চেয়ারম্যান বাদল আমিন্ ,ভাইস চেয়ারম্যান কাউছার,তানজিনা,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রাম প্রসাদ ভক্ত,মুক্তিযোদ্ধাগন ও অন্যান্য সকল
শ্রেনীর লোকজন উপস্থিত ছিলেন
এরপর উপজেলা প্রশাসন ও অতিথিদের আসন গ্রহনে চরভদ্রাসন সরকারি কলেজ মাঠে কুচকাওয়াজ,ডিসপ্লে প্রদর্শন ও বিভিন্ন অনুষ্ঠান আয়োজন করা হয়।
বেলা ১২টার দিকে ফরিদপুর ৪ আসনের এমপি নিক্সন চৌধুরীর উপস্থিতিতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয় এ সময় আরো উপস্থিত ছিলেন স্থানিয় নেতা আনোয়ার আলী মোল্যা ও নেতাবৃন্দ।পরে মুক্তিযোদ্ধাদেরকে ফুলের তোরা ও পুরুষ্কার  দিয়ে সম্মান প্রদর্শন করা হয়।
বিকেলে স্থানিয় শিল্পীদেও আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান ও রিয়েল ফিলিংস ব্যান্ডের সৌজন্যে কনর্সাট আয়োজন করার কথা জানা যায়।

সর্বশেষ - অন্যান্য