NEWS, অন্যান্য, নির্বাচন, রাজধানী, রাজনীতি

গোলাম মাওলা রনির বিএনপিতে যোগদান।

%e0%a6%97%e0%a7%8b%e0%a6%b2%e0%a6%be%e0%a6%ae-%e0%a6%ae%e0%a6%be%e0%a6%93%e0%a6%b2%e0%a6%be-%e0%a6%b0%e0%a6%a8%e0%a6%bf%e0%a6%b0-%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%8f%e0%a6%a8%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%a4

 নৌকার টিকিট না পেয়ে  বিএনপিতে যোগ দিয়েছেন আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনি। সোমবার সন্ধ্যায় রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে গিয়ে তিনি দলটিতে যোগ দেন।

[বাংলাদেশ একাওর] এস এম বাবুল।

পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে নৌকার টিকিট না পেয়ে রনি বিএনপিতে যোগ দিয়েছেন।

এ সময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম অালমগীর বলেন, অামরা যে গণতন্ত্রের জন্য সংগ্রাম করছি, সেই অান্দোলনে শামিল হলেন গোলাম মাওলা রনি। ফলে এ অান্দোলন অারও বেগবান হলো।

নমিনেশন পেপার হাতে গোলাম মাওলা রনি ।

 

বিএনপি মহাসচিব বলেন, গোলাম মাওলা রনি একজন মেধাবী কলামিস্ট ও লেখক। ব্যক্তিগত পরিচয় তেমন না থাকলেও কাশিমপুর কারাগারে থাকার সময় তার সঙ্গে আমার পরিচয় হয়। তিনি বিএনপিতে যোগ দেওয়ায় আমরা আনন্দিত।

এ সময় গোলাম মাওলা রনি বলেন, স্বজ্ঞানে স্বশরীরে অামি বিএনপিতে যোগদান করলাম। স্বজ্ঞানে অাওয়ামী লীগ থেকে পদত্যাগ করেছি। জাতীয়তাবাদী অাদর্শে উজ্জীবিত হয়ে সারাদেশের মানুষের সেবা করবো।

এর আগে সোমবার সকালে গোলাম মাওলা রনি  বলেন বিএনপির মনোনয়ন পেলে, ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করব। একথা গণমাধ্যমকে জানিয়েছেন।

তিনি বলেন, যদি বিএনপি থেকে মনোনয়ন দেয় তাহলে আমি ধানের শীষ প্রতীকে নির্বাচন করব।

গোলাম মাওলা রনি তার ফেসবুক পেজেও নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার কথা জানিয়ে স্ট্যাটাস দেন।

ফেসবুক পেজে স্ট্যাটাস

গোলাম মাওলা রনি  লিখেন- আমি আওয়ামী লীগের মনোনয়ন পাইনি। আমি আওয়ামীলীগের মনোনয়ন পাইনি এই সংবাদ শোনার সঙ্গে সঙ্গে আমার এক কট্রর সমর্থক হার্ট এ্যটাক করে মারা যায়, যা আমাকে নিদারুন ভাবে আহত করেছে। আমার নির্বাচনী এলাকার হাজার হাজার নারী- পুরুষের কান্নায় গলাচিপা দশমিনার আকাশ বাতাস ভারী হয়ে গিয়েছে। অনেকে অসুস্থ্য হয়ে পড়েছেন। আমি নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। মহান আল্লাহর ওপর নির্ভর করে নির্বাচনের মাঠে নামব। দেখা হবে সবার সঙ্গে এবং দেখা হবে বিজয়ে।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

3 × five =

বাংলাদেশ একাত্তর