NEWS, রাজনীতি, সারাদেশ

গোপালগঞ্জে বাসের ধাক্কায় প্রাণ গেল ছাত্রলীগ নেতা শেখ মেজবাহ উদ্দিনের

%e0%a6%97%e0%a7%8b%e0%a6%aa%e0%a6%be%e0%a6%b2%e0%a6%97%e0%a6%9e%e0%a7%8d%e0%a6%9c%e0%a7%87-%e0%a6%ac%e0%a6%be%e0%a6%b8%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%a7%e0%a6%be%e0%a6%95%e0%a7%8d%e0%a6%95%e0%a6%be%e0%a7%9f

 ০৬ মে ২০১৯ তারিখে এদিনে এক হৃদয় বিদারক সড়ক দুর্ঘটনায় প্রান গেল যাদের।

বাংলাদেশ একাত্তর.কম (সংরক্ষিত সংবাদ)

গোপালগঞ্জ : বাসের ধাক্কায় পিকআপভ্যানে থাকা গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজ ছাত্র সংসদের সাবেক এজিএস ও জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ মেজবাহ্ উদ্দিন নিহত ও দু’জন আহত হয়েছেন। রোববার সকালে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার তিলছাড়ায় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

মেজবাহ গোপালগঞ্জ জেলা শহরের মৌলভীপাড়ার শেখ মোঃ হুমায়ুন কবিরের ছেলে। তিনি জ্বালানি তেলের ব্যবসা করতেন। এ ঘটনায় জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, জেলা ছাত্রলীগ সভাপতি আবদুল হামিদ শোক জানিয়েছেন।এছাড়াও তার এলাকায় নেমে এসেছে শোকের মাতন।আরও গভির শোক প্রকাশ করেছেন তার কিশোর বয়সের বন্ধু গোপালগঞ্জ কলাগানের বাসিন্দা মোঃ জাকির শেখ সহ অনেকেই।

এছাড়া দেশের নয় জেলায় প্রাণ গেছে আরও ৯ জনের। এদের মধ্যে কুমিল্লায় ২ ও চট্টগ্রাম, বগুড়া, কুষ্টিয়া, কিশোরগঞ্জ, শেরপুর, কুড়িগ্রাম ও পটুয়াখালীতে একজন করে নিহত হয়েছেন। বরিশালের আগৈলঝাড়ায় আহত হয়েছেন ৮ জন।

ঢাকা : গ্রামীণ ব্যাংক কর্মকর্তা মোজাম্মেল হক নিহতের খবরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে আসেন তার স্ত্রী লাবণী আক্তার, স্বজন ও সহকর্মীরা। সঙ্গে ছিল মোজাম্মেল-লাবণী দম্পতির তিন সন্তান।

গ্রামীণ ব্যাংকের রূপগঞ্জ থানা শাখার সেকেন্ড অফিসার মোজাম্মেল নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি মেসে থাকতেন। তার গ্রামের বাড়ি ঢাকার ধামরাই উজেলার বাথুলি গ্রামে হলেও তার স্ত্রী তিন সন্তান নিয়ে মানিকগঞ্জ সদরে ভাড়া বাসায় থাকতেন। তার বড় ছেলে জিয়াউল হক স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণীর ছাত্র। মেজ ছেলে তানজিমুল হক রাফি স্থানীয় একটি স্কুলে চতুর্থ শ্রেণীর ছাত্র। ছোট ছেলে সামিউল হকের বয়স ১৮ মাস।

গ্রামীণ ব্যাংকের রূপগঞ্জ থানা শাখার ব্যবস্থাপক আনিসুর রহমান জানান, বৃহস্পতিবার মোজাম্মেল মোটরসাইকেলে মানিকগঞ্জ যাওয়ার পথে তার মাথায় হেলমেট ছিল না। এ কারণে উত্তরা থানা এলাকায় পুলিশ তার মোটরসাইকেলের কাগজ জব্দ করে। রোববার মানিকগঞ্জ থেকে কর্মস্থলে ফেরার পথে কাগজ আনতে উত্তরা থানায় যাচ্ছিলেন। যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

কুমিল্লা : ট্রাক উল্টে নিহত দুই শ্রমিক হলেন ভোলা সদর উপজেলার মাইনকার হাটের মমতাজ মিয়া ও একই উপজেলার উত্তর দিঘলদি গ্রামের বাচ্চু মিয়া। এ সময় আহত হয়েছেন ভোলার মনপুরা উপজেলার চর জমিন গ্রামের মোঃ তৈয়ব ও ভোলা সদর উপজেলার দিঘলদি গ্রামের জামাল হোসেন।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার ফালগুনকরায় শনিবার গভীর রাতে এ দুর্ঘটনা ঘটে।

চট্টগ্রাম : কর্ণফুলী থানার ফকিরনীরহাটে গাড়ির ধাক্কায় সাইফুল আলম নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি আনোয়ারা উপজেলার চাতরী চৌমুহনীর মফিজ উল্লাহর ছেলে। রোববার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। কর্ণফুলী থানার ওসি আলমগীর মাহমুদ বলেন, কি গাড়ির ধাক্কায় দুর্ঘটনাটি হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

শেরপুর (বগুড়া) : ট্রলি ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে অবসরপ্র্রাপ্ত পুলিশ সদস্য আবদুর জাব্বার নিহত হয়েছেন। তিনি শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের মাথাইল চাপড় গ্রামের কলি প্রামাণিকের ছেলে। উপজেলার দোহালসাড়ায় রোববার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। কুষ্টিয়ার দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় গৃহবধূর মৃত্যু।

ভেড়ামারা (কুষ্টিয়া) : মাইক্রোবাস চাপায় নুরী খাতুন নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। রোববার বিকালে দৌলতপুরে উপজেলার আল্লারদরগা বাজারে এ দুর্ঘটনা ঘটে। নুরী উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের চরদিয়াড় গ্রামের ওহিদুল ইসলামের স্ত্রী।

কিশোরগঞ্জ : করিমগঞ্জ উপজেলায় ট্রাক্টরচাপায় আওয়াল মিয়া নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। রোববার সকালে উপজেলার জাফরাবাদ ইউনিয়নের জঙ্গলবাড়ি মহিলা কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ সময় মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তার পাশে পড়ে দুই আরোহী আহত হন। আওয়াল মিয়া ইটনা উপজেলার বাড়িবাড়ি ইউনিয়নের বড়িবাড়ি শিমুলহাটি গ্রামের আলী হোসেনের ছেলে।

শেরপুর : ইজিবাইক চাপায় হালিমা নামে এক শিশু নিহত হয়েছে। রোববার সকালে শেরপুর সদর উপজেলার পাকুরিয়া ইউনিয়নের মান্দাখালী মাটিনপাড় গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু ওই গ্রামের হালিম মিয়ার মেয়ে।

রৌমারী (কুড়িগ্রাম) : রৌমারীতে পিকআপচাপায় আরিফুর রহমান নামের এক শিশু নিহত হয়েছে। সে উপজেলার বাইমমারী গ্রামে নানা আনছার আলীর বাড়িতে থাকত। তার বাবার নাম জাহাঙ্গীর আলম। শিশুটির মা সৌদি আরবে থাকেন। রোববার সন্ধ্যায় রৌমারী-রাজীবপুর সড়কের বাইমমারীতে এ দুর্ঘটনা ঘটে।

বাউফল (পটুয়াখালী) : রোলার চাপায় রাফিয়া খাতুন নামের এক শিশু নিহত হয়েছে। রোববার বেলা সাড়ে ১১টায় বাউফল উপজেলার পূর্ব কালাইয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। রাফিয়ার বাবার নাম জামাল খান।

আগৈলঝাড়া (বরিশাল) : ট্রাককে সাইড দিতে গিয়ে টেম্পো উল্টে ৮ জন আহত হয়েছেন। গৌরনদী-আগৈলঝাড়া-গোপালগঞ্জ মহাসড়কের আগৈলঝাড়া উপজেলার বাইপাসের কুয়াতিরপাড় নামক স্থানে রোববার সকালে এ দুর্ঘটনা ঘটে।

Print Friendly, PDF & Email
Comments
Share
bangladesh ekattor

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

3 × two =