রাজনীতি

খালেদা জিয়ার আপিল শুনানি বৃহস্পতিবার দিন ধার্য করেছেন আদালত।

%e0%a6%96%e0%a6%be%e0%a6%b2%e0%a7%87%e0%a6%a6%e0%a6%be-%e0%a6%9c%e0%a6%bf%e0%a7%9f%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%86%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%b2-%e0%a6%b6%e0%a7%81%e0%a6%a8%e0%a6%be%e0%a6%a8%e0%a6%bf

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার কারাদণ্ডের রায়ের বিরুদ্ধে হাইকোর্টে করা আপিলের শুনানির জন্য আগামী বৃহস্পতিবার দিন ধার্য করেছেন আদালত।

আজ মঙ্গলবার বিকালে এক আবেদনের প্রেক্ষিতে বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল করিমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন।

এ ব্যাপারে খালেদা জিয়ার আইনজীবীরা জানিয়েছেন, বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল করিমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে আপিল মামলার শুনানি হবে।

জানা গেছে, আজ বিকাল ৩টার দিকে খালেদা জিয়ার পক্ষে ওই রায়ের বিরুদ্ধে হাইকোর্টে আপিল দায়ের করেন ব্যারিস্টার কায়সার কামাল। আপিলের ফাইলিং আইনজীবী হলেন দুদক আইনজ্ঞ অ্যাডভোকেট আবদুর রেজাক খান।

ব্যারিস্টার কায়সার কামাল নিশ্চিত করেন, খালেদা জিয়ার আপিলের নম্বর হচ্ছে ‘ক্রিমিনাল আপিল নং-১৬৭৬/১৮।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে পাঁচ বছর কারাদণ্ড দেন বিশেষ জজ আদালত। এ ছাড়াও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ অপর পাঁচজনকে ১০ বছর করে কারাদণ্ড দেন আদালত। একইসঙ্গে তাদের দুই কোটি ১০ লাখ টাকা করে জরিমানা করা হয়।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

3 + five =

বাংলাদেশ একাত্তর