শনিবার , ৬ এপ্রিল ২০১৯ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

কুয়াকাটায় ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার-১

প্রতিবেদক
bangladesh ekattor
এপ্রিল ৬, ২০১৯ ১০:৫৬ অপরাহ্ণ

 (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী কলাপাড়ার কুয়াকাটায় ৫ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টাকালে প্রতিবেশী আনোয়ার হাওলাদার (৬০) নামক এক লম্পটকে গণধোলাই দিয়েছে স্থানীয়রা। পরে মহিপুর থানা পুলিশ তাকে গ্রেফতার করে। শুক্রবার রাতে কুয়াকাটা পৌর সভার ৩-নং ওয়ার্ডের ইসলামপুর দাখিল মাদ্রাসা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই শিশুর বাবা দুলাল হাওলাদার বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনের ১০ ধারায় মহিপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-০৭/২০১৯।শনিবার সকালে অভিযুক্ত আনোয়ার হাওলাদারকে আাদালতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আম পেরে দেয়ার প্রলোভন দেখিয়ে প্রতিবেশী লম্পট আনোয়ার ঘরে নিয়ে ধর্ষনের চেষ্টা করলে শিশুটির ডাক চিৎকারে আশেপাশের মহিলারা উপস্থিত হয়ে হাতে নাতে ধরে ফেলে। পরে স্থানীয়রা উপস্থিত হয়ে লম্পট আনোয়ারকে গণধোলাই দিয়ে পুলিশের নিকট সোপর্দ করে। শিশুটিকে কুয়াকাটা ২০ শয্যাবিশিষ্ট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

শিশুটির চাচা আঃ সালাম মাঝি জানান, গত দুই মাস পূর্বেও ইসলামপুর দাখিল মাদ্রাসার পিছনে পরিত্যাক্ত বিল্ডিংয়ে নিয়ে একটি শিশুকে ধর্ষণ চেষ্টা চালায়। পরে স্থানীয় কাউন্সিলর মোঃ শাহ আলম হাওলাদার স্থানীয়ভাবে সালিশ ব্যবস্থার মাধ্যমে বিচার করেন। মহিপুর থানা এসআই (উপ-পরিদর্শক) মো: হাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লম্পট আনোয়ারকে গ্রেফতার করে নারী ও শিশু নির্যাতন আইনের ১০ ধারায় মামলা নিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ - অন্যান্য