শুক্রবার , ১৪ জুন ২০১৯ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

কুয়াকাটায়  সাংবাদিক নাসিরের উপর হামলা

প্রতিবেদক
bangladesh ekattor
জুন ১৪, ২০১৯ ৭:১৩ অপরাহ্ণ

কুয়াকাটায়  সাংবাদিক নাসিরের উপর হামলা

মোঃ পারভেজকুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি, যুগান্তরের কুয়াকাটার প্রতিনিধি ও অনলাইন নিউজ পোর্টাল সাগর কন্যা ডট কম এর সম্পাদক মোঃ নাসির উদ্দীন বিপ্লবের উপর হামলকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির আয়োজনে ইউনিটির মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি কবির তালুকদারের সভাপতিত্বে এ প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ইউনিটির সাধারন সম্পাদক মিলন সরকার, সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান বুলেট, সহ-সভাপতি উত্তম কুমার হাওলাদার, সাংগাঠনিক সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, দপ্তর সম্পাদক মোয়াজ্জেম হোসেন, অর্থ সম্পাদক রাসেল কবির মুরাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরাজী মোঃ ইমরান, সদস্য সাইফুল ইসলাম রয়েল, সদস্য জহিরুল ইসলাম মিরন প্রমুখ। এসময় রিপোর্টার্স ইউনিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। অন্যথায় ভবিষ্যতে তারা আরো কঠোর কর্মসূচি ঘোষনা করা হবে বলে জানান। উল্লেখ্য, গত সোমবার রাত ৯ টার দিকে মৎস্য বন্দর আলিপুর চৌরাস্তা সংলগ্ন অনলাইন নিউজ পোর্টাল সাগরকন্যা অফিসে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক নাসির উদ্দিন বিপ্লবের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এতে নাসির বিপ্লবসহ ০৬ জন আহত হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাতেই ০৪ জনকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেন।এ ঘটনায় ১২ জুন কুয়াকাটা মেয়র সহ ১৬ জনকে আসামী করে আদালতে মামলা করা হয়েছে।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ